পরিচালক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ শাহরুখ পুত্রের,শুরু হলো শুটিং

অভিনেতা হিসেবে নয়, বরং পরিচালক হিসেবে এবার বলিউডের দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান।

সুনিতা ঘোষ–অভিনেতা হিসেবে নয়, বরং পরিচালক হিসেবে এবার বলিউডের দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। গতবছর মাদক মামলায় নাম জড়িয়েছিল শাহরুখপুত্র আরিয়ান খানের। সেই সময় সংবাদের শিরোনামে থাকতেন তিনি। নাম জড়িয়েছিল ড্রাগ মামলায়। এরপর থেকে দীর্ঘদিন কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন আরিয়ান খান। ছেলেকে নিয়ে চিন্তায় ছিলেন শাহরুখ খান নিজেও। তবে এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান খান।

জানা গিয়েছে শাহরুখপুত্র আরিয়ান খান ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজে একসাথে কাজ করতে চলেছেন। শাহরুখ কন্যা তবে বাবার মতো তিনি সুপারস্টার হয়ে ওঠার দৌড়ে নেই। তিনি কাজ করছেন পর্দার নেপথ্যে। শাহরুখকন্যা সুহানা অভিনয়ে উৎসাহী হলেও পরিচালক হতে চান আরিয়ান। নিজের লেখা চিত্রনাট্যে কাজ করতে চলেছেন তিনি। গত শুক্রবার ও শনিবার একটি টেস্ট শুটও করেছেন আরিয়ান। এই ছবির পুরো টিম যাতে এক জায়গায় এসে প্রজেক্ট সম্পর্কে পুরোপুরি তথ্য জেনে নেন সেটাই চাইছেন তিনি। প্রি প্রোডাকশনের কাজ ইতিমধ্যে সম্পন্ন। খুব দ্রুতই শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।

 

দিন কয়েক আগে একটি সাক্ষাৎকারে বলিউডের অভিনেতা শাহরুখ খান নিজেই জানিয়েছিলেন যে, তার ছেলের অভিনয়ের প্রতি খুব বিশেষ ঝোঁক নেই। সিনেমার পর্দার আড়াল থেকেই কাজ করতে চান আরিয়ান খান। তাঁকে যে পরিচালকের ভূমিকায় দেখা যেতে পারে এমনটাও শোনা যাচ্ছিল। তবে ইতিমধ্যে নিজের কাজ শুরু করে দিয়েছেন আরিয়ান। বেশ কয়েকটি সিনেমা থেকে আইডিয়া নিয়ে চিত্রনাট্য লিখেছেন তিনি। ছেলের লেখার প্রতি আগ্রহ নিয়ে বহুবার কথা বলতে শোনা গিয়েছে শাহরুখ খানকে। এবার বলিউডের জগতে শাহরুখপুত্র আরিয়ান খানের ডেবিউ হতে চলেছে একজন চিত্রনাট্যকার এবং পরিচালক হিসেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *