মেয়র বিধান উপাধ্যায় , ডেপুটি মেয়র অভিজিৎ ঘটককে সংবর্ধনা

পাণ্ডবেশ্বর  বিধানসভার হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে শনিবার খোট্টাডিহি ওসিপি(ocp)এলাকায় হয়  সংবর্ধনা সভা । আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও ডেপুটি মেয়র অভিজিৎ ঘটককে এদিন সম্বর্ধিত করা হয় । সভায় উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যরা । এদিন সভা উপলক্ষে হরিপুর কোলিয়ারি চত্বর থেকে সভাস্থল পর্যন্ত 10000বাইকের মিছিল করা হয়।

পুষ্পস্তবক ও স্মারক দিয়ে সম্মানিত করা হয় মেয়র বিধান উপাধ্যায় ও ডেপুটি মেয়র অভিজিৎ-কে । বক্তৃতায় দলের জেলা সভাপতি তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন যারা কাজ করে তাদের ভুল ও হয় । আমরাও মাঝেমধ্যে ভুল করে বসি । ভুল করলে আমাদের গালাগালি দেবেন কিন্তু দয়া করে কেউ দূরে সরে যাবেন না বা দলের ক্ষতি করবেন না । তিনি বলেন সিপিএমের আমলে কারো কথা বলার স্বাধীনতা ছিল না । এখন যে কেউ আমাদের বিধায়ক অথবা সাংসদদের নির্ভয়ে অভাব-অভিযোগের কথা জানান । এটাই পরিবর্তন ।

এই পরিবর্তন তৃণমূল এনেছে । এই স্বাধীনতা নষ্ট হতে দেবেন না । ভুল হলে প্রয়োজনে আমাদের শাস্তি দেবেন কিন্তু কখনই দলের সঙ্গ ছাড়বেন না । কিছুদিনের মধ্যেই আসানসোল লোকসভার উপনির্বাচন হবে সেই জন্য এখন থেকে একজোট হয়ে কর্মীদের কাজ করার বার্তা দেন বিধানবাবু । সভায় পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, পাণ্ডবেশ্বরের মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোটে জিতিয়ে আমাকে বিধায়ক  করেছেন ,পাণ্ডবেশ্বরের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ । দু’বার আমরা পারিনি এবার আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল জিতবে । বলেন দল কাকে প্রার্থী করবে সেটার দলের বিষয় । দল যাকেই প্রার্থী করুক আমরা একজোট হয়ে সেই প্রার্থীকে জিতিয়ে এবার সংসদে পাঠাবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *