বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জিকে লক্ষ করে গুলি

রবিবার রাত প্রায় পৌনে বারটার সময় নিজের গাড়ী করে কলকাতা থেকে বাড়ী ঢোকার সময় তিনজন দুস্কৃতি বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ঞেন্দু মুখার্জিকে লক্ষ করে পাঁচ রাউন্ড গুলি চালায়, অল্পের জন্য তিনি প্রাণে বেঁচে যান। ঘটনার খবর পেয়ে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছান। কৃষ্ণেন্দু মুখার্জি জানান তিনি কলকাতার দলীয় অফিস থেকে আসানসোল তার বাড়ীতে ঢোকার সময় তিনজন দুস্কৃতি তাকে লক্ষ করে গুলি চালায় অল্পের জন্য তিনি রক্ষা পেয়েছেন। তিনি এর পেছনে তৃণমূল কংগ্রেস জড়িত রয়েছে বলে অভিযোগ করেন।

শুক্রবার বিকালে বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়র কনভয়ে আপ্ত সহায়কের গাড়ীতে হঠাৎ করে বেলাইনে এসে একটা গাড়ী ধাক্কা মারে, দূর্ঘটনায় আহত না হলেও গাড়ী ক্ষতিগ্রস্ত হয়। পুলিশ প্রশাসন বলেরো গাড়ীর চালক মদ্যপ অবস্থায় থাকার কারণ দেখিয়েছে।শণিবার ধূলাগড়ে আবার বাবুল সুপ্রিয়র কনভয়ে একইভাবে বেলাইনে আসা গাড়ী ধাক্কা মারে এখানেও বাবুল কোনভাবে রক্ষা পায়। রাজ্যের বনমন্ত্রী রাজীব ব্যানার্জী তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কয়েকদিন থেকে নানারকম অভিযোগ আনছেন হঠাৎ করে রবিবার সকালে তার গাড়ীকে একটা লরি ধাক্কা মারে। দূর্ঘটনায় রাজীব ব্যানার্জী আহত না হলেও তার গাড়ী ক্ষতিগ্রস্ত হয়। এসব ঘটনা কী সব কাকতালীয় না এর পেছনে কোন অভিসন্ধি রয়েছে, পরপর কয়েকটি ঘটনা শুধুমাত্র বিজেপি নেতৃত্ব এবং তৃণমূলের নীতির বিরুদ্ধে বলার জন্যই এইসব ঘটনা ঘটনো হচ্ছে।


আসানসোল বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃস্নেন্দু মুখার্জির গাড়ি লক্ষ করে গুলি চালানোর ঘটনায় হিরাপুর থানার সামনে বিজেপির বিক্ষোভ সমাবেশ ।হিরাপুর থানার সামনে বিশাল জমায়েত করে বিজেপির কর্মী সর্মথকরা বিক্ষোভ দেখাচ্ছে। থানার সামনে বসে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা জেলা সভাপতি লক্ষণ ঘুরোয় নেতৃত্বে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *