করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন লকেট, আতঙ্কিত না হওয়ার পরামর্শ

সৌজন্যে :ইন্টারনেট -বাড়ি ফিরলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তবে আগামী ১০ দিন হোম কোয়ারেন্টাইনেই থাকতে হবে বিজেপি নেত্রীকে। লক্ষণ দেখা দিলেও অযথা ভয় না পেয়ে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছেন করোনাজয়ী লকেট। 


কয়েকদিন ধরেই জ্বর ও সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের।করোনা শরীরে থাবা বসায়নিতো , সেই সন্দেহ মনের কোণে উঁকি দিয়েছিল। সে কারণেই নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন লকেট ।হোম আইসোলেশনে থেকে নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য।গত শুক্রবার রিপোর্ট এ জানা যায়, তিনি করোনা পজেটিভ ।
অযথা জমায়েতে নিষেধ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তবে সেকথা কানে নেননি বিজেপি সাংসদ। পরিবর্তে একাধিত ইস্যুতে দফায় দফায় রাস্তায় নেমেছেন তিনি। লাগাতার আন্দোলন-বিক্ষোভ করেছেন প্রতিনিয়ত। 
তবে বর্তমানে করোনামুক্ত বিজেপি সাংসদ। বুধবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই সোজা বাড়ি চলে আসেন তিনি । আগামী ১০দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং  চিকিৎসকরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।লকেট জানান  “সবাইকে বলব আতঙ্কিত হবেন না। লক্ষণ দেখা দিলে লুকোবেন না। চিকিৎসকের কাছে যান। নমুনা পরীক্ষা করান। আত্মবিশ্বাস রাখুন। মনে জোর রাখুন।”  তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজে । বাড়ি ফেরার পর প্রধানমন্ত্রীর দপ্তর থেকেও তাঁর কাছে ফোন আসে বলে জানা যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *