মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের অপমানের প্রতিশোধ নিতে,মায়ের প্রেমিককে ধারালো অস্ত্রের কোপ ছেলের

নদীয়ার শান্তিপুর বাইগাছি পাড়ায় নিজের বাড়ির সামনেই ধারালো অস্ত্রের এলোপাথাড়ি কোপ খেতে হল এক হোটেল ব্যবসায়ী কে।সূত্রের খবর অনুযায়ী জানা যায় অন্য পাঁচটা দিনের মতন কল্যান গুহ তিনি তার হোটেল থেকে  মোটরসাইকেলে চেপে বাড়িতে ফিরছিলেন, পথের মাঝেই ওই এলাকার যুবক সায়ন্তন সাহা হঠাৎ তাকে দাঁড় করিয়ে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এরপর ওই এলাকা থেকে পালিয়ে যায় ওই যুবক, রক্তাক্ত অবস্থায় কল্যান গুহকে শান্তিপুর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায় তার মাথায় এবং হাতে মিলিয়ে মোট ১৮ টি সেলাই  পড়েছে। এ বিষয়ে কল্যাণ গুহর স্ত্রী তুলি গুহ জানান, পাড়ার মিঠু সাহা নামে এক গৃহবধূর সাথে দীর্ঘ ১৩ বছর ধরে বিবাহ বহির্ভূত রয়েছে তার স্বামীর। কিছুদিন আগে ওই মহিলার স্বামীর মৃত্যুর পরে তা আরো প্রকট হয় এমনকি দুজনে বিবাহের জন্য প্রস্তুত হয়।

মায়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের অপমানে এবং মায়ের নতুন বিবাহ কে থামাতে উত্তেজনা বশত কোপ মারে। তবে তিনি বলেন তার দুই সন্তানের  মত সায়ন্তন পথে-ঘাটে অপমানিত হয় এই সম্পর্কের জন্য। তবে তারও শাস্তি দাবি করেছে তুলি গুহ। এ বিষয়ে অবশ্য মিঠু সাহা বলেন, তার ছেলে যা করেছে তার নিশ্চয়ই শাস্তি হবে। তবে তার সাথে কল্যান বাবুর সম্পর্কের বিষয়ে প্রশ্ন উঠলে তিনি বলেন এ ধরনের ঘটনা এখন সর্বত্রই হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *