মাত্র ৬৩৪ টাকাতেই পাবেন এলপিজি সিলিন্ডার

এলপিজি গ্রাহকদের জন্য দারুন সুখবর। এলপিজি সিলিন্ডার পেয়ে যাবেন মাত্র ৬৩৪ টাকায়। যেভাবে জিনিসপত্রের দাম বাড়ছে, স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের হেঁসেল সামলাতে নাভিশ্বাস উঠছে। এই পরিস্থিতিতে চিন্তার মধ্যে অন্যতম একটি কারণ হল গ্যাসের দাম।

মুদ্রাস্ফীতির এই যুগে রাষ্ট্রায়ত্ত তেল কোম্পানি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (আইওসিএল) গ্রাহকদের জন্য সস্তায় সিলিন্ডার নিয়ে এসেছে। এই সিলিন্ডারগুলি আপনি অনায়াসে একহাতে তুলতে পারবেন। এটি ১৪ কেজির সিলিন্ডারের থেকেও হালকা, নাম কম্পোজিট সিলিন্ডার। এটির ডিজাইন বহু গ্রাহকের পছন্দ হয়েছে।

এই সিলিন্ডারের ওজন ১০ কেজি। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড ট্যুইট করে এই তথ্য জানিয়েছে। এটি ছোট পরিবার অর্থাত্‍ যে পরিবারের সদস্য সংখ্যা কম সে ক্ষেত্রে একটি ভাল বিকল্প। সিলিন্ডারের ওজন কম হওয়ায় এটি সহজেই এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যাওয়া যায়। কিনতে দাম পড়বে ৬৩৩.৫ টাকা। একটি উপকারী দিক হল, কম্পোজিট সিলিন্ডারের ক্ষেত্রে খুব একটা দুর্ঘটনার ভয় নেই। এটি জং বিরোধী। এটি বিস্ফোরিত হয় না। যেহেতু এটি স্বচ্ছ সিলিন্ডার, তাই এই এলপিজি দেখলেই বোঝা যায় কতটা বাকি আছে আর কতটা শেষ হয়ে গেছে। তাই হঠাত্‍ করে সমস্যার সম্মুখীন হতে হবে না। শেষ হওয়ার আগেই আপনি নতুন একটি সিলিন্ডারের ব্যবস্থা করে রাখতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *