বর্ধমানের তেজগঞ্জে বৃদ্ধ খুনে কি সুপারি কিলার?তদন্তে সিআইডি

নিজস্ব প্রতিনিধি :বর্ধমানের তেজগঞ্জে বৃদ্ধ খুনে ভবানীভবন থেকে সিআইডির দুই সদস্যের দল তদন্তে এলো শুক্রবার ।গতকাল বিকালে বাড়ির ভিতর থেকে বৃদ্ধের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। ঘরের জিনিষপত্র, আসবাব সহ সমস্ত জিনিসই তছনছ ছিল । একা থাকা অবস্থায় চুরির উদ্দেশ্যেই ওই বৃদ্ধকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের। এদিন সিআইডির দুই সদস্য ফিঙ্গার প্রিন্ট বিশেষজ্ঞ শুভাশিস হালদার ও শৈবাল দত্ত বাড়িতে গিয়ে ঘটনাস্থলের নমুনা সংগ্রহ করেন।ঘন্টা খানেক ধরে তাঁরা বাড়ির বিভিন্ন জায়গা ঘুরেও দেখেন।এই বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় বলেন তদন্ত শুরু হয়েছে। জেলা পুলিশের পাশাপাশি সিআইডি ভবানী ভবন থেকে দু’জন বিশেষজ্ঞ এদিন নমুনা সংগ্রহ করেন।

বৃহস্পতিবার বিকালে  ঘটনাটি ঘটে বর্ধমান শহরের তেজগঞ্জ স্কুলপাড়া এলাকায়। মৃত বৃদ্ধের নাম গোঁরাচাঁদ দত্ত(৮৪)।  বাড়িতে একাই ছিলেন অশীতিপর।  অর্ধনগ্ন অবস্থায় উবুর হয়ে রক্তাক্ত ভাবে মেঝেতে পড়ে ছিলেন গোরাচাঁদবাবু।  তার স্ত্রী মীরা দত্ত বৃহস্পতিবার সকালে  শহরের জিলিপি বাগানে বোনের বাড়ি গিয়েছিলেন। ফিরে এসে দেখেন বাড়িতে এক বছর ত্রিশের যুবক দাঁড়িয়ে রয়েছে। কি হয়েছে জানতেই, ওই যুবক মীরাদেবীকে বলেন কি হয়েছে ঘরে ঢুকে দেখুন। তারপর হলুদ গেঞ্জি পড়া ওই যুবক চলে যায়। বাড়িতে ঢুকে মীরাদেবী দেখেন, রক্তান্ত অবস্থায় পড়ে রয়েছেন স্বামী। টিভিটা দরজার সামনে টানা ছিল। আলমারি খোলা। বিছানা তছনছ। খাটের ঠিক নীচে পড়ে রয়েছে দেহ। চুরি করতে এসে বাধা পেয়ে খুন করা হয়েছে বলে ধারণা পরিবারের। 


গতকালই বর্ধমান থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। জেলা পুলিশের এক আধিকারিক জানান খুনের পিছনে সম্পত্তি নিয়ে বিবাদের কারণ হতে পারে।মৃত বৃদ্ধের  গ্রামের বাড়ি খণ্ডঘোষের তেলুয়ায়। গোরাচাঁদ দত্ত দুর্গাপুরের ডিএসপিতে চাকরি করতেন।তিনি বর্ধমানে বাড়ি করেন।সম্ভবত সুপারি কিলার আছে এই খুনের পিছনে বলে মনে করছেন অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *