আর বাংলার মাটিতে দিদির খেলা হবে না বললেন গৌতম গম্ভীর

বাংলায় ভোট প্রচারে এসে রাজ্যের মমতা সরকারের বিরুদ্ধে রীতিমতো তোপ দাগলেন দিল্লির বিজেপি সাংসদ তথা প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর। তিনি এদিন পশ্চিম মেদিনীপুরের দাঁতনে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসে বলেন, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবারে বলেছেন, বাংলায় আর খেলা নয়, এবারে খেলা শেষ হবে বাংলার মাটিতে। বাংলায় এবার উন্নয়ন হবে।গৌতম গম্ভীর সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙ্গুল তুলে বলেন, আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে বলতে চাই যে, আপনি আপনার ক্ষমতায় থাকাকালীন বিগত দশ বছরে এমন কোনো উল্লেখযোগ্য উন্নয়ন বাংলার মানুষের জন্য করে দেখাতে পারেননি, যার উপর ভিত্তি করে এবারে আপনি নির্বাচনে লড়বেন। 

 মানুষ আজ সব জেনে গিয়েছেন। আজ ভোটের সময় বেগতিক বুঝে বাংলার তৃণমূল সরকার বলছে, বিকাশের কথা। তবে এখানে শুধু একটাই বিকাশ হয়েছে সেটা হচ্ছে সিন্ডিকেটের ব্যবসার বিকাশ। এখানে লুটপাট করা হয়েছে। এখানে তোলাবাজি করা হয়েছে। এছাড়া আর কিছুই হয়নি। তাই এবারের নির্বাচনে বাংলার মানুষ আর তৃণমূলের সঙ্গে থাকবেন না। তাঁরা তাদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন। ফলে তৃণমূল যতোই এবারে খেলা হবে খেলা হবে বলে আওয়াজ তুলুক আসলে এবারে বাংলায় তৃণমূলের খেলা শেষ হবে।

বাংলার মাটিতে মমতা দিদি বলছেন, খেলা হবে। খেলা তো গত দশ বছর থেকেই হচ্ছে। বাংলার মানুষ ১০ বছর ধরে অনেক খেলা দেখেছেন দিদির। বাংলার জনতার বিশ্বাসের সঙ্গে গত ১০ বছর ধরে দিদি খেলা করেছেন। বাংলার জনতার স্বপ্নের সঙ্গে দিদি খেলা করেছেন। বাংলার মানুষের বিশ্বাসের সঙ্গে দিদি খেলা করেছেন। তাই এবার আর বাংলার মাটিতে দিদির খেলা হবে না বলেন গৌতম গম্ভীর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *