ভালোবাসার দিনে ভালোবাসার খোঁজে প্রেমিক

 ১৪ ফেব্রুয়ারী আন্তর্জাতিক ভালোবাসার দিন।থুড়ি ভ্যালেন্টাইন ডে।সকাল থেকে ফুলের দোকানগুলিতে সতেজ গোলাপের বিকিকিনি। গোলাপের স্পর্শ দিয়ে যখন প্রেমিক প্রেমিকারা একে অপরের হৃদয় ছুতে চাইছে।তখন এক প্রেমিক তার প্রেমিকার বাড়ির দরজায় ধর্নায় বসেছে। 


 শুধু প্রেমিকার খোঁজে নয়, ভালোবাসার টানে,ভালোলাগার টানে,হৃদয়ের মানুষটিকে কাছে পাওয়ার আকুতি।তাই নস্টালজিয়ার ভ্যালেন্টাইনে এ যেন এক অন্য নকসী কাঁথার প্রেমের কাব্য। প্রেমিক সেখ রেজাউল এদিন প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেন সকাল থেকেই। প্লাকার্ড হাতে তার দাবী ভালোবাসার মানুষটিকে তার কাছে ফিরিয়ে দিতে হবে।


রেজাউলের বাড়ি বর্ধমান শহর সরাইটিকরের  চ্যাণ্ডেল পাড়ায়।আর প্রেমিকার বাড়ি সরাইটিকরের দক্ষিণ পাড়ায়।  গত জানুয়ারি মাসে সেখ রেজাউল ও তার প্রেমিকা  রেজিস্ট্রি করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু তারপর থেকেই প্রেমিকা বেপাত্তা। তার খোঁজ মিলছে না। মেয়ের বাবা কাউকে কিছু না জানিয়ে মেয়েকে নিয়ে বেপাত্তা হয়ে যায়।কোন যোগাযোগ বা সন্ধান না পেয়ে এদিন সকালে  সেখ রেজাউল পোস্টার, প্লাকার্ড হাতে দক্ষিণপাড়ায় প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে।


তবে বাড়ি তালাবন্ধ। কেউ বাড়িতে নাই।বছর পাঁচেক ধরে তাদের প্রেমের সম্পর্ক। এই ভালোবাসার সম্পর্কে গত জানুয়ারী মাসে তাদের চার হাত এক হয়।দু’জনেই প্রাপ্তবয়স্ক হওয়ার পর রেজিষ্ট্রেশন করেন। ভালোবাসার দিনে সেখ রেজাউলের প্রেমিকা ফিরে আসুক বা না আসুক সার্থক ভালোবাসা, সার্থক ভ্যালেন্টাইন ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *