আনন্দ বার্তা শারদ সম্মানে কারা পেল সেরার সেরা দেখে নিন

বিচারক মন্ডলীতে ছিলেন অভিনেতা জয়দেব ধর, বাংলাদেশের নায়িকা পূজা মজুমদার এবং হলিরক স্কুলের কর্ণধার সৌনভ সাক্সেনা।

এই প্রথম বর্ধমানে ক্যান্সার হসপিটাল – বেঙ্গল ক্যান্সার ফাউন্ডেশন নিবেদিত হলিরক স্কুল আনন্দবার্তা শারদ সম্মান ২০২২ অনুষ্ঠিত হলো। পঞ্চমীর দিন বিচারক মন্ডলীরা বর্ধমান শহরে ২২ টি পূজা মন্ডপ ঘুরে দেখেন তার মধ্যে ১৫ টি সেরা পুজো মন্ডপ কে পুরস্কৃত করা হয় ।বিচারক মন্ডলীতে ছিলেন অভিনেতা জয়দেব ধর, বাংলাদেশের নায়িকা পূজা মজুমদার এবং হলিরক স্কুলের কর্ণধার সৌনভ সাক্সেনা।

বিচারকদের বিচারে আমরা পুজো কমিটিগুলিকে পুরস্কার তুলে দিলাম ।আমাদের সঙ্গে বিশেষ সহযোগিতায় ছিলেন ABG PATHO স্ক্যান সেন্টার, নিউ শাড়ি মিউজিয়াম, ডিপ্লোমেট নার্সিংহোম, এবং নয়ন কিডস গার্মেন্টস ।

সেরার সেরা সম্মানে সম্মানিত হয়েছে সর্বমিলন সংঘ, সেরা মন্ডপ প্রথম বাজেপ্রতাপুর ট্রাফিক কলোনি, সেরা মন্ডপ দ্বিতীয় আলামগঞ্জ বারোয়ারি, সেরা মন্ডপ তৃতীয় বড়শুল ইয়ং ম্যানস, সেরা প্রতিমা প্রথম তেলিপুকুর সুকান্ত স্মৃতি সংঘ, প্রতিমায় দ্বিতীয় সবুজ সংঘ, প্রতিমায় তৃতীয় শ্যামলাল সার্বজনীন, সেরা থিম প্রথম শাঁখারী পুকুর, সেরা থিম দ্বিতীয় কিরণ সংঘ, সেরা থিম তৃতীয় ময়ূরমহল মাতৃ সংঘ, সেরা ভাবনা পুরস্কার পেয়েছে পদ্মশ্রী, সেরা পরিবেশ রেনেসাঁ বি আর টি সি ডাব্লু, সেরা ব্যবস্থাপনা বেলপুকুর কিশোর সংঘ, সেরা আলো কেশবগঞ্জ বারোয়ারি, সেরা আবহ জোড়া মন্দির সার্বজনীন দুর্গাপূজা কমিটি।

সপ্তমীর দিন পুজো মন্ডপে সুদৃশ্য ট্রফি সার্টিফিকেট ফুল এবং কয়েকটি পুজো কমিটিকে আর্থিক পুরস্কার ও প্রদান করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডঃ দেবনারায়ণ দত্ত ,ডক্টর আবীর গুহ, সৌনাভ সাকসেনা সহ আনন্দবার্তা পরিবারের সদস্যরা ।পঞ্চমী এবং সপ্তমী দুদিনের সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন সুদীপা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *