আইপিএল থেকে সরে দাঁড়ালেন সুরেশ রায়না,করোনা সংক্রমিত চেন্নাই সুপার কিংসের ১২ জন

 সৌজন্যে :ইন্টারনেট –আইপিএলে চেন্নাই সুপার কিংস দলে ফের বড় ধাক্কা। গতকালই জানা গিয়েছিল ধোনির দলের ১৩ জন সদস্য করোনা পজিটিভ হয়েছেন। এবার ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন তারকা ক্রিকেটার সুরেশ রায়না। তিনি দুবাই থেকে দেশেও ফিরে এসেছেন বলে জানা যাচ্ছে। চেন্নাই সুপার কিংসও এই খবর স্বীকার করে নিয়েছে। সিএসকে সিইও কেএস বিশ্বনাথন বলেছেন যে, ব্যক্তিগত কারণেই তিনি দেশে ফিরে আসছেন। এবং আইপিএলে পাওয়া যাবে না তাঁকে।

 এরপরই শুরু হয় জল্পনা। তবে কী করোনা পরিস্থিতির জন্যই দেশে ফিরে এলেন ভারতের বাঁহাতি এই ওপেনার? সূত্রের খবর, করোনা সুরক্ষাবিধি নিয়ে চেন্নাই দলের ওপর অসুন্তুষ্ট রায়না। ফলে অসান্তির কালো ছায়া নেমে আসতে চলেছে চেন্নাই সুপার কিংস দলে। জানা যাচ্ছে একেই করোনার থাবায় নাজেহাল ধোনির দল। এবার সুরেশ রায়নার দেখানো পথে অনেকেই নাম তুলে নিতে পারেন আইপিএল থেকে। এই পরিস্থিতিতে দল নামানোই কঠিন হয়ে দাঁড়ানো হবে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

ধোনি, রায়নার চেন্নাই সুপার কিংসের এক ফাস্ট বোলার ও ১২ জন সাপোর্ট স্টাফ ও সোশাল মিডিয়া টিমের কর্মী দুবাইয়ে করোনায় সংক্রমিত হয়েছেন। আইপিএল শুরুর মুখে এই খবর বড় মাপের ধাক্কা চেন্নাই শিবিরে। জানা গিয়েছে, করোনায় আক্রান্তেরা ভালো আছেন। যে খেলোয়াড়ের করোনা সংক্রমণ হয়েছে তাঁকে তিনবার পরীক্ষা করা হয়েছে। নিয়মমতো দুবাই পৌছনোর পর প্রথম, তৃতীয় এবং ষষ্ঠ দিনে নমুনা পরীক্ষা বাধ্যতামূলক।

এরপরই খেলোয়াড়দের খেলার বৃত্তে ঢুকতে দেওয়া হয়। এখন করোনা আক্রান্তদের ২ সপ্তাহ হোটেলেই আইসোলেশনে থাকতে হবে। তারপর একদিনের ব্যবধানে ২ বার রিপোর্ট নেগেটিভ এলে তারপরই ছাড়পত্র পাওয়া যাবে। দেখা হবে হৃদযন্ত্রের পরীক্ষাও হবে। টুর্নামেন্ট চলাকালীন প্রতি পাঁচদিন অন্তর সবারই পরীক্ষা করা হবে। চেন্নাই সুপার কিংস ৬ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেও তারা প্রশিক্ষণে নামেনি। প্র্যাকটিস শুরু করেছে রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, রাজস্থান রয়াল, কিংস ইলেভেন পাঞ্জাব। চেন্নাইয়ের ট্রেনিং ক্যাম্প সেরে গত ২১ আগস্ট দুবাইয়ে পৌঁছয় চেন্নাই সুপার কিংস।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *