অবশেষে সক্রিয়? কেন্দ্রীয় বৈঠকে শোভন

সৌজন্যে :ইন্টারনেট(সি এন ) -প্রায় এক বছরের বেশি সময় সক্রিয় রাজনীতিতে ছিলেন নিষ্ক্রিয়। তিনি বাংলার রাজনীতির বহু চর্চিত ব্যক্তিত্ব কলকাতার প্রাক্তন মহানাগরিক তথা মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। গত বছরই তিনি তৃণমূলের সঙ্গ ত্যাগ করে পদ্ম শিবিরে যোগ দিয়েছিলেন। তবুও সক্রিয় রাজনীতি থেকে দূরেই ছিলেন। অবশেষে কি সক্রিয় হচ্ছেন একদা রাজ্যের এই হাই প্রোফাইল রাজনীতিবিদ? এই জল্পনা এখন ঘুরপাক খাচ্ছে রাজ্যের রাজনীতির অলিন্দে।


 সূত্রের খবর, বুধবার থেকে দিল্লিতে শুরু হচ্ছে বিজেপির কেন্দ্রীয় স্তরের একটি গুরুত্বপূর্ণ বৈঠক। তাতেই ডাক পড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। জানা যাচ্ছে ওই বৈঠকে যোগ দিচ্ছেন কলকাতার প্রাক্তন মেয়র। বাংলায় বিজেপির সাংগঠনিক অবস্থা নিয়ে দিল্লিতে  অত্যন্ত জরুরি বৈঠক হতে চলেছে।এই গুরুত্বপূর্ণ বৈঠকে শোভনের ডাক পাওয়ায় ফের আশার আলো দেখছেন তাঁর অনুগামীরা।


সূত্রের খবর, এই বিষয়ে শোভন ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চুরান্ত কথাও হয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের।আগামী বছরই রাজ্যে বিধানসভা ভোট। তার আগেই বঙ্গ বিজেপি নিজেদের ঘর গুছিয়ে নিতে চাইছে। সেই লক্ষ্যেই বিজেপির এই গুরুত্বপূর্ণ বৈঠক হবে আগামী বুধবার থেকে। দুদিনের এই বৈঠকে অবশেষে যোগ দিতে চলেছেন একদা তৃণমূলের হাই প্রোফাইল মন্ত্রী বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। তবে অনলাইনেই এই বৈঠকে যোগ দিতে চলেছেন দুজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *