মোদী-শাহকে আম পাঠালেন মমতা

রাজনৈতিক সৌজন্য বাংলার মুখ্যমন্ত্রীর।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে আম পাঠালেন।লোকসভা নির্বাচনে বাংলার ৪২টি আসনের মধ্যে ২৯টি গিয়েছে তৃণমূল কংগ্রেসে আর ১২টি আসন বিজেপির ঝুলিতে।একে অন্যকে জোর আক্রমণ করেছেন।ফলাফল প্রকাশের পর আম পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলার মুখ্যমন্ত্রী রাজনৈতিক সৌজন্য প্রত্যেক বছরই দেখিয়ে থাকেন।এবারও বাংলার আম পাঠালেন নরেন্দ্র মোদী অমিত শাহকে ।রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড় সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়কে আম পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী বাংলার মুখ্যমন্ত্রীকে লোকসভা নির্বাচনে আক্রমণ করলেও এমন সৌজন্য সত্যিই প্রশংসার।১০ কিলো করে ঝুড়ি ভর্তি করে হিমসাগর, ল্যাংড়া, মল্লিকা এবং আম্রপালি-আম পাঠিয়েছেন। রাজনীতির ময়দানে যতই লড়াই এবং বিরোধিতা থাকুক তৃণমূল সুপ্রিমো সৌজন্য রক্ষা করলেন।

১০ কিলো করে ঝুড়ি ভর্তি করে হিমসাগর, ল্যাংড়া, মল্লিকা এবং আম্রপালি-আম পাঠিয়েছেন। রাজনীতির ময়দানে যতই লড়াই এবং বিরোধিতা থাকুক তৃণমূল সুপ্রিমো সৌজন্য রক্ষা করলেন।আমের ঝুড়ির সঙ্গে মুখ্যমন্ত্রীর নাম লেখা শুভেচ্ছা কার্ডও পাঠানো হয়েছে।নয়াদিল্লির মানুষজনের জন্য জনপথ রোডে ৩০ জুন পর্যন্ত বাংলার আম মেলা চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *