২ মে-র পর ডিএম, এসপিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন সাংসদ সৌগত রায়

ঝাড়গ্রাম: তৃণমূলের বিরুদ্ধে অভিসন্ধি নিয়ে কাজ করলে ২ মে-র পর ডিএম, এসপিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিলেন প্রবীণ তৃণমূল সাংসদ সৌগত রায়। বুধবার ঝাড়গ্রাম শহরের জামদা সার্কাস ময়দানে তৃণমূলের জনসভা থেকে হুঁশিয়ারি দিয়েছেন সৌগতবাবু।

দমদমের প্রবীণ সাংসদ বলেছেন,’গতকাল এখানে আমাদের আগে থেকে সভা নির্ধারিত ছিল,শুভেন্দু অধিকারীর মিটিংয়ের অনুমতি ছিল না। তা সত্ত্বেও সে মঞ্চ পেতে সভা করতে গিয়েছিল। আমি বীরবাহা কে অভিনন্দন জানাই সে রাস্তায় বসে প্রতিবাদ জানিয়েছে। আর ডিএম-এসপিকে নিন্দা করে বলছি কেন তাঁরা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিলেন না?’ তিনি আরও বলেন, পুলিশ আধিকারিকদের বলছি,আপনারা নির্বাচন কমিশনের অধীনে এটা যেমন ঠিক, তেমনই যদি দেখি তৃণমূলের বিরুদ্ধে কোনও পক্ষপাত করছেন, তা হলে ২ মের পর ব্যবস্থা হবে। পশ্চিমবাংলাতেই তো থাকবেন। আমরা ঠিকমতো ব্যবস্থা নেব, এটা মনে রাখবেন । অন্যায় করে কোনও পুলিশ আধিকারিক ছাড় পাবেন না।

সৌগত রায়ের এই হুঁশিয়ারির পাল্টা জবাব দিয়েছে বিজেপিও। দলের নেতা সায়ন্তন বসু বলেন, সৌগতবাবুকে তৃণমূলই দেখে না। ভোটের পর ওনাকে দেখবে কিনা তাও ঠিক নেই। উনি আবার কাকে কী দেখবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *