ছেলের দু’রকম বক্তব্য ঘিরে ধোঁয়াশা

বাবাকে ঠেলে দিয়েছিলেন বাবা নেশাগ্রস্ত ছিল টাল সামলাতে না পেরে কাচের উপর পড়ে যায় এবং গলাটা কেটে যায়। তার এই দু'রকম বক্তব্যে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার বিকেলে কালনার ডাঙ্গাপাড়া এলাকায় ঘরের মধ্যেই হঠাতই রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল।মৃত ওই ব্যক্তির নাম উৎপল গুপ্ত (৫৯) বাড়ি কালনার ডাঙ্গাপাড়া এলাকায়। মৃতের পরিবার পরিজনদের দাবি তিনি প্রতিদিনই প্রচণ্ড নেশা করত। এদিনও বিকেলে বাড়ি থেকে নেশা করবে বলে মোটরবাইকের চাবি নিয়ে বেরিয়ে যাচ্ছিল, এমন সময় হঠাৎই তাঁর ছেলে মোটরবাইকের চাবিটি কেড়ে নেয়। তারপরই ঘর থেকে একটি বিকট শব্দ এলে পরিবারের লোকেরা দেখতে পায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন উৎপলবাবু।

এরপরই ওই ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাস্থলে হাজির হয় কালনা থানা পুলিশ।মৃতের ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য কালনা থানায় নিয়ে যায় কালনা থানা পুলিশ।গতকাল মৃত উৎপল গুপ্তের ছেলে সায়ন্তিক গুপ্ত সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানিয়েছিলেন নেশার ঘোরে বাবা হয়তো পড়ে যায় এবং কাচে গলাটি তার কেটে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। আজ তিনি সাংবাদিকদের সামনে জানান তিনি বাবাকে ঠেলে দিয়েছিলেন বাবা নেশাগ্রস্ত ছিল টাল সামলাতে না পেরে কাচের উপর পড়ে যায় এবং গলাটা কেটে যায়। তার এই দু’রকম বক্তব্যে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *