বেশকিছু প্রাইমারি স্কুলে মিড ডে মিলের চাল কম

পূর্ব বর্ধমান জেলার ভাতার এর বরগুনা অঞ্চলের এবং ভাতার অঞ্চলের বেশকিছু প্রাইমারি স্কুলে মিড ডে মিলের চাল কম দিচ্ছে সরবরাহকারী সংস্থা এই অভিযোগ তুলে আজ প্রাইমারি স্কুলের শিক্ষকরা লিখিত অভিযোগ জানাল ভাতার ব্লক আধিকারিক কে।

 

শিক্ষক মহাশয় দের অভিযোগ তারা ভাতার সমবায় সমিতি থেকে মিড ডে মিলের চাল পান প্রতি বস্তা 50 কিলো করে থাকার কথা কিন্তু আজ যখন চাল দিতে যাই স্কুলে স্কুলগুলিতে তখন দেখা যায় বস্তা তে 8 থেকে 10 কিলো করে চাল  কম।ওজন করতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় শিক্ষক মহাশয়দের অবিলম্বে এই কর্মের সঙ্গে যারা যুক্ত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিক্ষক মহাশয়।

বরগুনা অঞ্চলের এক শিক্ষক প্রশ্ন জানান যে সরবরাহকারীরা চাল কম দিচ্ছে, তার দায়ী চাচ্ছে আমাদের ঘাড়ে অবিলম্বে আমরা এর একটি ব্যবস্থা চাই আজ লিখিত অভিযোগ জানালাম বিডিও কে।বিডিও অরুণ কুমার বিশ্বাস জানান যে, অভিযোগ পেয়েছি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে ভাতার সমবায় সমিতি ম্যানেজার না থাকার জন্য তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। অফিসে থাকা অন্যান্য আধিকারিকরা ম্যানেজার বাবুর নাম্বারটা বলে জানান।সমগ্র বিষয়টি কেন্দ্র করে আজ ভাতার এর বিভিন্ন প্রাইমারি স্কুলে চাঞ্চল্য ছড়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *