শুধু দীপিকা কিংবা ক্যাটরিনা নয়, রণবীরের প্রেমিকার তালিকায় ছিলেন এই ৬জন

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। তবে রণবীরের গা থেকে এখনো মুছে যায়নি বলিউডের ক্যাসানোভা তকমা

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। তবে রণবীরের গা থেকে এখনো মুছে যায়নি বলিউডের ক্যাসানোভা তকমা। রণবীরের প্রাক্তন প্রেমিকাদের লম্বা তালিকা এখনো পর্যন্ত মনে রেখেছে সকলেই। শুধু দীপিকা কিংবা ক্যাটরিনা কাইফ নয়। রণবীরের সঙ্গে প্রেমে মজেছিলেন আরও বেশ কয়েকজন। এবার দেখে নেয়া যাক রণবীর কাপুরের প্রেমিকাদের তালিকায় কারা ছিলেন।

যখন কলেজে পড়তেন রণবীর কাপুর সেই সময়ে অবন্তিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল তার। যদিও রণবীর আর অবন্তিকার সম্পর্ক পরিণতি পায় নি। পরে অবন্তিকার বিয়ে হয় ইমরান খানের সঙ্গে। নন্দিতা মাথানির সাথে রণবীরের প্রেম নিয়ে একসময় বলিউড জগতে আলোচনার শেষ ছিল না। নন্দিতা রণবীরের থেকে বয়সে বেশ খানিকটা বড় ছিলেন। টেকেনি সেই সম্পর্ক। রণবীর কাপুর ও সোনম কাপুরের প্রথম অভিনয় সাওয়ারিয়া ছবিতেই। সেই সময় তারা সম্পর্ক থাকলেও পরে তা ভেঙে যায়।

 

একসময় বলিউড দীপিকা পাডুকোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকা প্রেমিকার সঙ্গে প্রতারণা করতে দুবার ভাবেননি অভিনেতা রণবীর কাপুর। নার্গিস ফাখরি ও রণবীর সম্পর্কে ছিলেন বলেও জানা যায়। জনপ্রিয় মডেল অ্যাঞ্জেলা জনসনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। অ্যাঞ্জেলা নিজেই এক সংবাদমাধ্যমে জানিয়েছিলেন সে কথা।

 

এরপর বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। রণবীরের প্রেমে মজেছিলেন ক্যাটরিনা। ক্যাটের মন ভেঙে সম্পর্কে ইতি টানেন রণবীর। পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে নিউইয়র্কের রাস্তায় দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *