লিফট দেওয়ার নাম করে নার্সকে ধর্ষণের চেষ্টা ও মারধরের ঘটনার পর নিরাপত্তার দাবিতে রানীবাঁধে নার্সদের অবস্থা বিক্ষোভ কর্মসূচি

বাঁকুড়া; সৈয়দ মফিজুল হোদা – ডিউটি থেকে বাড়ি ফেরার পথে লিফট দেওয়ার নাম করে গাড়িতে তুলে এক নার্সকে ধর্ষণের চেষ্টা ও মারধরের ঘটনায় এবার বাঁকুড়ার রানীবাঁধ হাসপাতালের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি নার্সদের। আজ নিজেদের নিরাপত্তার দাবিতে ব্লক স্বাস্থ্য আধিকারিকদের কাছে স্মারকলিপি জমা দেন নার্সরা।

গত ২৮ জুলাই বাঁকুড়ার সিমলাপাল থানার অন্তর্গত একটি উপ স্বাস্থ্য কেন্দ্রে নিজের ডিউটি সেরে স্থানীয় বাস স্টপেজে বাস ধরার জন্য দাঁড়িয়ে ছিলেন কর্তব্যরত এক নার্স। অভিযোগ সেই সময় একটি ছোট গাড়িতে লিফট দেওয়ার নাম করে সিমলাপাল থেকে খাতড়া যাওয়ার পথে ওই নার্সকে কাশিপুর জঙ্গলের মধ্যে একটি নির্জন রাস্তায় দুই যুবক ধর্ষণের চেষ্টা করে। বাধা দেওয়ার চেষ্টা করায় বেধড়ক মারধর করে অভিযুক্ত দুই যুবক। পরে কোনোক্রমে ঘটনাস্থল থেকে পালিয়ে ওই নার্স প্রাণে বাঁচলেও এখনো তিনি বাঁকুড়া সম্মিলনী মেডিক্যালে চিকিৎসাধীন। ঘটনার দিনই পুলিশ অভিযুক্ত দুই যুবককে ধরে ফেলে।

এদিকে এই ঘটনার পর আজ বাঁকুড়ার রানীবাঁধ ব্লকে নার্সদের নিরাপত্তা ও এই ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবি তুলে তুমুল বিক্ষোভে ফেটে পড়েন হাসপাতালে কর্মরত নার্সরা। ব্লক স্বাস্থ্য আধিকারিকের কাছে দেওয়া হয় স্মারকলিপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *