মারধর,প্রাণনাশের হুমকি, মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকির অভিযোগ পুলিশের সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে

মালদাঃ-যুবককে থানায় ডেকে মারধর,প্রাণনাশের হুমকি, মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকির অভিযোগ পুলিশের সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে।মালদার রতুয়া থানায় কর্তব্যরত পুলিশ আধিকারিক রেজাউল করিম নামের ওই সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ সুপার অলোক রাজোরিয়া

জানা যায় রতুয়া রুকুন্দিপুর এলাকার বাসিন্দা মীর রাজু আলী।রতুয়া-১ নং ব্লক বিডিও অফিসের অস্থায়ী কর্মী তিনি।দু বিঘা জমি নিয়ে প্রতিবেশীর সাথে বেশ কিছুদিন ধরেই বিবাদ চলছে তার।বিষয়টি বিচারাধীন রয়েছে হাইকোর্টে।মীর রাজুর অভিযোগ সেই মামলায় বিরোধীপক্ষের হয়ে কাজ করছে পুলিশ।জমির কাগজপত্র নিয়ে থানায় ডেকে তাকে মারধর করা হয়।হুমকি দেওয়া হয় প্রাণনাশের। এমনকি মিথ্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দেন রেজাউল করিম নামের ওই সাব-ইন্সপেক্টর।ঘটনার পর থেকে আতঙ্কিত রয়েছে পরিবার।সুবিচার না পেলে পরিবারসহ আত্মহত্যার হুমকি ওই যুবকের।জনসাধারণকে যাদের নিরাপত্তা দেওয়ার কথা তারাই নিরাপত্তা দিচ্ছেন না! তাহলে কোথায় যাব আমরা?পুলিশের ভয়ে পরিবার নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছি। ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মালদা জেলা পুলিশ সুপারের কাছে বলে জানান রাজু।

মালদা জেলা পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন,ঘটনার তদন্ত শুরু হয়েছে।কেন ওই পুলিশকর্মী এই ধরনের ব্যবহার করলেন তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *