বুলবুলচন্ডী অঞ্চলের কচুপুকুর এলাকয় ছেলের হাতে মায়ের খুন

মালদাঃ-হবিবপুর থানার অন্তর্গত বুলবুলচন্ডী অঞ্চলের কচুপুকুর এলাকয় সাতসকালে ছেলের হাতে মায়ের খুন এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছরিয়ে পরে গোটা এলাকয়া।আবারো পারিবারিক অশান্তির জেরে ছেলের হাতে খুন হতে হলো মাকে বলে সন্দেহ এলাকাবাসীর। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুর ব্লকের বুলবুলচন্ডীর কচু পুকুর এলাকায়। জানা গেছে প্রায় মারধোর এবং অশান্তি চলতো বৃদ্ধা মায়ের উপর। বৃদ্ধা তিন ছেলে তারমধ্যে ছোট ছেলে স্বপন দাসের স্ত্রীর সাথে প্রায় ঝামেলা লেগে থাকত মা বাসন্তী দাস এর সাথে এবং এরপরেই স্বপন দাস বাসন্তী দাসের উপর প্রায় মারধোর করতো বলে অভিযোগ।

এলাকা সুত্রে জানাগিয়েছে রবিবার মারধোর করে ছেলে স্বপন দাস, তার পরে অসুস্থ হলে বাসন্তী দাস কে নিয়ে যাওয়া বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে ।বাসন্তী দাসের শরীরে অবস্থা অবনতি হতে থাকায় বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে চিকিৎসাকেরা তাকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেদেয় ।কিন্তু বাসন্তী দাস কে মালদা না নিয়ে গিয়ে তাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যায় বলে অভিযোগ।স্বপন দাস বাড়ি চলে আসে এবং রবিবার রাতে তাকে পুনরায় মারধর করা হয় এবং মারধর করতে করতেই তাকে মেরে ফেলে।

বাসন্তী দাসের চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে দেখে বাসন্তী দাসের মৃতদেহ পড়ে রয়েছে। তড়িঘড়ি এলাকার লোক থানায় খবর দিলে পুলিশ এসে তাঁর মৃতদেহ বাড়ি থেকে উদ্ধার । এবং ঘটনাস্থল থেকেই স্বপন দাস কে গ্রেপ্তার করে । বর্তমানে স্বপন দাস পুলিশ হেফাজতে রয়েছে।পুলিশ সুত্রে জানা গিয়েছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মৃত বৃদ্ধার নাম বাসন্তী দাস(৬০)বাড়ি কচুপুকুর, তার ছেলে স্বপন দাস (৩৪)।বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে ।এই ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *