তৃতীয় টি২০ ম্যাচে হার ভারতের

টি২০ সিরিজ ২-১ করে ফেললেন অইন মর্গ্যানরা। জস বাটলারের অপরাজিত ৮৩ রানের ইনিংস খুব সহজেই ইংল্যান্ডকে পৌঁছে দিল জয়ে লক্ষ্যে। ৮ উইকেট হাতে নিয়ে এই জয় অস্ট্রেলিয়ার সঙ্গে এক আসনে বসিয়ে দিল ইংল্যান্ডকে।টস হেরে প্রথমে ব্যাট করা টিম ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান তোলে। টিম ইন্ডিয়ার টপ অর্ডারটি সম্পূর্ণ ব্যর্থতা হয়েছিল, তবে অধিনায়ক বিরাট কোহলি দ্রুত ইনিংস খেলে ভারতকে সম্মানজনক স্কোর এনে দিয়েছিলেন।

টি২০ ক্রিকেটে অস্ট্রেলিয়ার কাছে ৯ বার হেরেছে ভারত। মঙ্গলবার ইংল্যান্ডের কাছে হারের পর সেই রেকর্ডে গড়লেন মর্গ্যানরাও। ২ দলের কাছেই ৯ বার করে হারতে হয়েছে ভারতকে। টি২০ ক্রিকেটে সব চেয়ে বেশি বার এই ২ দলের কাছেই হেরেছে ভারত।

মঙ্গলবার প্রথমে ব্যাট করে ১৫৬ রান করে ভারত। বিরাট কোহলীর ৭৭ রানের ইনিংস না থাকলে ১৫০ রানের গণ্ডিও পেরত না দল। ভারতের দেওয়া ১৫৭ রানের লক্ষ্য পার করতে ইংল্যান্ড নেয় ১৮.২ ওভার। ওপেনার বাটলার এবং ৪ নম্বরে ব্যাট করতে নামা জনি বেয়ারস্টো খুব সহজেই যেন তুলে দিলেন এই রান। ভারতীয় বোলাররা কোনওরকম বাধাই দিতে পারলেন না তাঁদের। বাকি ২ ম্যাচের একটিতে জিতে গেলেই টি২০ সিরিজ পকেটে পুরে নেবেন মর্গ্যানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *