প্রশাসনিক কর্তা ব্যক্তিরা ঠিক করে নিলেন সেরা মহরম কাদের করা হল পুরস্কৃত

জেলা শাসক প্রিয়াঙ্কা সিংল,জেলা পুলিশ সুপার কামনাসশিস সেন এবং বিধায়ক খোকন দাস মঞ্চ থেকে সকল মহরম কমিটি গুলিকে শুভেচ্ছা জানালেন।

আজ ৯ই আগস্ট, মুসলিম সম্প্রদায়ের আর এক গুরুত্বপূর্ণ অনুষ্ঠান মহরম। বিগত দু’বছর করোনার কারণে সেই ভাবে এই অনুষ্ঠান পালন করতে পারেননি মুসলিম সম্প্রদায়ের মানুষজন। তাই এ বছর সমস্ত কিছু ভুলে মেতে উঠেছেন তারা মহরম অনুষ্ঠানে। বর্ধমান শহরের মহরম ঐতিহাসিক মহরম। বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ বর্ধমানের মহরমের কথা জানেন এবং দেখার ইচ্ছা প্রকাশ করেন।

বহুদূর দূরান্ত থেকে আজ ৯ই আগস্ট বর্ধমান কার্জন গেট থেকে উত্তর ফটোক পর্যন্ত মানুষ লাইন দিয়ে মহরম উপভোগ করেন।এবারে মহরম কমিটি গুলিকে উৎসাহিত করতে বেশ কিছু পুরস্কার রাখা হয়। বর্ধমান পৌরসভার পক্ষ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে প্রথম দ্বিতীয় ও তৃতীয় এবং বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক খোকন দাসের উদ্যোগে প্রথম ,দ্বিতীয় ,তৃতীয় পুরস্কার ঘোষণা করা হয়।

সেরা মহরম কমিটি গুলিকে বিচারকদের বিচারে পুরস্কৃত করা হবে। সমস্ত নিয়মকে মান্যতা দিলে তবেই এই পুরস্কার জয়ের দিকে এগিয়ে যেতে পারবেন তারা। বর্ধমান থানার সামনে যে মঞ্চ করা হয় সেখান থেকে বসেই বিধায়ক পৌরসভা প্রশাসনিক কর্তা ব্যক্তিরা ঠিক করে নিলেন কাদের করা হবে পুরস্কৃত।জেলা শাসক প্রিয়াঙ্কা সিংল,জেলা পুলিশ সুপার কামনাসশিস সেন এবং বিধায়ক খোকন দাস মঞ্চ থেকে সকল মহরম কমিটি গুলিকে শুভেচ্ছা জানালেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *