প্রকাশ্য দিবালোকে বর্ধমানের বি সি রোডে গুলি ….৩০কেজি ৫০০ গ্রাম সোনা নিয়ে চম্পট

নিজস্ব সংবাদদাতা :বর্ধমান -শুক্রুবার পূর্ব বর্ধমান জেলার শহর বর্ধমানের বি সি রোডের রূপমহল সিনেমা হল সংলগ্ন এলাকায় প্রকাশ্য দিবালোকে গুলি চালানোর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। এই ঘটনায় শহরের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্নচিহ্ন দেখা দিয়েছে। গুলিতে আহত ব্যক্তি সরাইটিকরের বাসিন্দা হীরামন মণ্ডল বর্তমানে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সুস্থ আছেন। 


আহত ব্যক্তি জানান এদিন তিনি ওই এলাকায় একটি গোল্ড ফিনান্স অফিস এ বন্ধুর লোনের প্রিমিয়াম জমা দিতে প্রবেশ করার পর এক ব্যক্তি তার পিছনে বন্দুক ঠেকিয়ে তাকে ভিতরে ঢুকিয়ে বন্দুকের পিছন দিয়ে মাথায় আঘাত করে।দুষ্কৃতীরা পালতে গেলে ওই ব্যক্তি ছুটে এসে একজন ধরে ফেললে দুষ্কৃতীরা গুলি করে। গুলি তার পিঠে লাগে। এলাকাবাসীরা ছুটে এলে গুলির করে তারা পালিয়ে যায়।


 ঘটনার খবর পেয়ে ছুটে  আসেন জেলা পুলিশ সুপার ভাস্কর মুখার্জী ,ডি এস পি হেড কোয়াটার ,বর্ধমান থানার আই সি সহ অন্যান্য পুলিশ আধিকারিক বৃন্দ। পুলিশ সুপার জানান দুস্কৃতীর সন্ধানে জেলার সমস্ত থানা কে সতর্ক করা হয়েছে। চলছে নাকা চেকিং।
                            
 এলাকাবাসীরা জানান ২টি বাইকে করে চারজন দুষ্কৃতী এসেছিলো।ওই গোল্ড লোন সংস্থার এক কর্মী পলাশ মণ্ডল জানান ৬ জন দুষ্কৃতী রিভালভার নিয়ে অফিস এ প্রবেশ করেছিল।সংস্থার কর্মীদের প্রথমে মারধর করে,পরে একজায়গায় আটকে রেখে ৩০কেজি ৫০০ গ্রাম সোনা নিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে জানা যায় ওই সংস্থা থেকে।  

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *