পুলিশ প্রশাসনের উদ্যোগে খুশি দামোদর তীরবর্তী এলাকার সাধারণ মানুষ

বাঁকুড়া : ঘূর্ণিঝড় যশ নিয়ে সাধারণ মানুষদের সচেতন করতে দামোদর তীরবর্তী এলাকার গ্রামগুলিতে মাইকের মাধ্যমে প্রচার চালালো সোনামুখী থানার পুলিশ প্রশাসন ।একদিকে করোনার প্রকোপে নাজেহাল গোটা দেশবাসী তারওপর ঘূর্ণিঝড় গোদের ওপর বিষফোঁড়া হয়ে দেখা দিয়েছে এ রাজ্যের সাধারণ মানুষের কাছে ।সোনামুখী থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার দামোদর তীরবর্তী এলাকার বিভিন্ন গ্রামগুলিতে মাইকের মাধ্যমে সতর্কতামূলক প্রচার চালানো হলো । সোনামুখী থানার আইসি সৈকত ব্যানার্জি নিজে রণডিহা ড্যাম পরিদর্শন করতে আসেন এবং এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন । সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তা দেওয়া হয়েছে সকলেই নিরাপদ আশ্রয়ে আশ্রয় নেন অযথা বাড়ির বাইরে বের না হয় । পুলিশ প্রশাসনের এই উদ্যোগে এলাকার সাধারন মানুষরা আরো বেশি সচেতন হবেন ।

পুলিশ প্রশাসনের উদ্যোগে খুশি দামোদর তীরবর্তী এলাকার সাধারণ মানুষরা । নিত্যানন্দপুর গ্রামের অরবিন্দ মন্ডল নামে এক গ্রামবাসী বলেন , প্রশাসনের এই উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয় এর ফলে এলাকার সাধারণ মানুষ আরো বেশি সচেতন হবে । পুলিশ প্রশাসনের এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই ।

ঘূর্ণিঝড় ইয়াসের থেকে সাধারণ মানুষ কে সচেতন করতে পথে নামল পুলিশ। বাঁকুড়া জেলা পুলিশ ইতিমধ্যে আসন্ন ঘূর্ণিঝড় উপলক্ষে একাধিক কর্মসূচি গ্রহণ করেছে। পিছিয়ে নেই মেজিয়া থানাও। এলাকায় মানুষদের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সারাদিন ধরে মাইক নিয়ে প্রচারে মেজিয়া থানা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *