স্ত্রী দা দিয়ে নিজ স্বামীর মুন্ডু গলা থেকে আলাদা করে বাজারের ব্যাগে করে নিয়ে ঝুলিয়ে রাখা হয় ঠাকুর ঘরের দরজায়

ত্রিপুরা :বিশ্বেশ্বর মজুমদার :-ফের একবার মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো খোয়াই শহর । এই যেন বিগত ৩ মাস পূর্বে ভয়াবহ এক রাতে ঘটে যাওয়া শেওরাতলী ঘটনার পুনরাবৃত্তি । উল্লেখণীয়, গতকাল গভীর রাত আনুমানিক ১ টা নাগাদ নিজ ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থার মধ্যেই খর্গ হাতে নারী রূপিনী স্ত্রী নিজ ধারালো টাক্কাল দা দিয়ে নিজ স্বামীর মুন্ডু গলা থেকে আলাদা করে নেয় । পরবর্তীতে স্বামীর রক্তাক্ত মুন্ডু একটি বাজারের ব্যাগে করে নিয়ে ঝুলিয়ে রাখা হয় ঠাকুর ঘরের দরজায় ।

যেন অনেকটা মা কালী’কে মুন্ডু সমপর্ণ করা হয়েছে । মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার গভীর রাতে খোয়াই থানাধীন রামচন্দ্র ঘাটের ইন্দিরা কলোনি এলাকায় ।‌ স্ত্রী’র হাতে নর বলী মৃত স্বামীর নাম রবীন্দ্র তাঁতি । বয়স আনুমানিক ৪৭ বছর । উক্ত ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্যকর ও থমথমে পরিস্থিতি বিরাজ করছে । আজ শনিবার সাত সকালে ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি করে ঘটনাস্থলে ছুটে আসেন খোয়াই থানার বিশাল পুলিশ ও TSR বাবুরা, তৎসঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন খোয়াই জেলার ADDITIONAL SP অমিতাভ পাল ও ফরেন্সিক টিম বাহিনী ।

পরবর্তী সঙ্গে সঙ্গেই খোয়াই থানার পুলিস  খর্গ ধারিনী স্ত্রী সাবিত্রী তাঁতি (৩২) কে আটক করে খোয়াই থানায় নিয়ে আসে । ঘটনার বিবরণে জানা যায়, অন্যান্য দিনের মতোই গতকাল শুক্রবার রাতেও রবীন্দ্র তাঁতি পরিবারের অন্যান্যদের সাথে খাওয়া-দাওয়া শেষ করে নিজ ঘরের মধ্যে শয্যাশায়ীত হয় । কিন্তু মধ্য রাত যখন ঘড়ির কাঁটায় ১ টা বাজে তখন হঠাৎ করেই স্ত্রী সাবিত্রী তাঁতি ধারালো টাক্কাল আকৃতি বিশিষ্ট দা নিয়ে শয্যাশায়ীত বিছানার পাশে এসে অনেকটা উন্মাদনা অবস্থায় স্বামীর পাশে গিয়ে দাঁড়ায় । কিন্তু তৎক্ষণাৎ কিছু একটা বুঝে উঠার আগেই সেই নারী রূপী স্ত্রী হঠাৎ ধারালো টাক্কাল দা দিয়ে ঘুমের মধ্যেই আঘাতে রবীন্দ্র তাঁতির গলা থেকে মুণ্ডুটি আলাদা করে নেয় ।

সঙ্গে সঙ্গেই শুরু হয় রক্তগঙ্গা । রক্তগঙ্গা’র আলতো ছুঁয়ায় যখন হঠাৎ পিতার পার্শ্ববর্তী শয্যাশায়ী’ত ছেলের ঘুম ভাঙে ও তৎক্ষণাৎ সঙ্গে সঙ্গেই প্রত্যক্ষ করে যে তীব্র রক্তের ধারা তখন সঙ্গে সঙ্গেই শুরু হয় চিৎকার-চেঁচামেচি ও দৌড়ঁঝাপ । পরবর্তীতে স্ত্রী সাবিত্রী একটি বাজারের ব্যাগের মধ্যে রক্তাক্ত মৃত অবস্থায় পড়ে থাকা স্বামী রবীন্দ্র তাঁতি’র মুন্ডুটি একটি বাজারের ব্যাগে ভর্তি করে বাড়ির মধ্যে ঠাকুর ঘরের দরজায় ঝুলিয়ে রাখে ।

অন্যান্যরা ছুটে এসে উপস্থিত বুদ্ধিতে উন্মত মহিলাকে আটক করে আজ সকালে খোয়াই থানায় খবর দিলে তড়িঘরি করে পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে ওই উন্মত মহিলাকে আটক করে খোয়াই থানায় নিয়ে যায় । তবে এইদিকে উক্ত ঘটনায় গোটা শহর জুড়ে চাঞ্চল্যকর ও থমথমে পরিস্থিতি বিরাজ করছে । এইদিকে হঠাৎ গভীর রাতে কী কারণে এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে স্ত্রী নিজ পরিবারের উপর তা নিয়ে উক্ত ঘটনার জের ধরে একটি মামলা নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে  পুলিশ  ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *