লকডাউনে বাড়িতে বসে মাত্র এক ঘন্টা করে কাজ করে ইনকামের নতুন দিগন্ত খুলল আনন্দবার্তা

সমগ্র দেশে মহামারী করোনা থাবা বসিয়েছে।প্রত্যেকদিন করণা আক্রান্তের সংখ্যার পাশাপাশি বাড়ছে মৃত্যুমিছিল। পিছিয়ে নেই আমাদের রাজ্য পশ্চিমবাংলা। করোনার হাত থেকে মুক্তি পেতে তাই ঘোষণা করা হয়েছে লকডাউন। দীর্ঘ এই দেড় বছরে বহু মানুষ কাজ হারিয়েছেন। তারা প্রত্যেকেই অবসাদে ভুগছিলেন কিভাবে চলবে তাদের জীবন-জীবিকা।

আনন্দবার্তা সংবাদ মাধ্যম পূর্ব বর্ধমান জেলায় 10 বছর ধরে মানুষের পাশে থেকে সঠিক খবর পৌঁছে দেওয়ার লড়াই চালিয়ে যাচ্ছে। আজকের এই কঠিন পরিস্থিতিতে অসহায় ছেলে মেয়েদের কথা ভাবনা-চিন্তা করে এক অভিনব উদ্যোগ গ্রহণ করেছে যেখানে লক্ষ লক্ষ টাকা না হলোও অন্তত মান্থলি একটা ভালো ইনকাম তারা করার সুযোগ পাবেন। কোন রকম লোক ঠকানো ধান্দা বাজির কারবার নয়। একেবারেই সাধারণ অসহায় মানুষদের কথা ভাবনা চিন্তা করে বহু পরীক্ষার পর অবশেষে একটি সুন্দর কর্মকাণ্ড নিয়ে আমরা হাজির হয়েছি ।যেখানে আপনি এই কর্মকান্ডের নিজেকে যুক্ত করলে প্রত্যেক মাসে আপনার মিনিমাম হাত খরচ দশ পনের হাজার টাকা অনায়াসেই চলে আসতে পারে।

তার জন্য দরকার আপনার একটি স্মার্ট ফোন। একেবারে সহজ পদ্ধতিতে এই কর্মকাণ্ডে আপনারা নিজেদেরকে যুক্ত করতে পারবেন। একটি নাম্বার দেওয়া আছে সেই নাম্বারে ফোন করে বা হোয়াটসঅ্যাপ করে আপনি বিস্তারিত জানতে পারবেন। আনন্দবার্তা ওয়েলফেয়ার সোসাইটিতে আপনি রেজিস্ট্রেশন করলেই এই কর্মকাণ্ডে আপনি শামিল হবেন।

কিভাবে কাজ করতে হবে এবং কি করতে হবে সেটার জন্য আপনারা বিস্তারিত জানতে নিচে দেওয়া নাম্বারে হোয়াটসঅ্যাপ করুন।বাড়িতে বসে সারাদিনে মাত্র এক ঘন্টা করে যদি এই কাজের পিছনে সময় দেন তাহলে এই মহামারী পরিস্থিতিতেও অন্তত আপনার হাত খরচের পয়সাটা উঠে আসবে বলে আমাদের ধারণা।whatsapp no-9800096066

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *