মহিষাদলে মামার বাড়িতে এসে জোয়ারের জলে তলিয়ে মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

তুহিন শুভ্র আগুয়ান; মহিষাদলঃ স্নান করতে নেমে খালের জলে তলিয়ে মৃত্যু হল এক মাধ্যমিক ছাত্রের। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে মহিষাদল থানার গাজীপুরে। মৃত কিশোরের নাম বিশ্বনাথ বেরা(১৫)।
ভরা জোয়ারে টইটম্বুর নদী, খাল, বিল। এরই মাঝে মামা বাড়িতে বেড়াতে এসে রবিবার দুপুরে রূপনারায়ণ নদী সংলগ্ন খালে কয়েকজন বন্ধুর সঙ্গে স্নান করতে নেমে তলিয়ে যায় এক কিশোর। নিখোঁজ হয়ে যাওয়ার খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। তবে নদীতে ভরা কোটালের জোয়ার থাকায় খালটি জলে ভরপুর হয়ে রয়েছে। নদীর মুখে থাকা স্লুইস গেট ফেলে দিয়ে নিখোঁজ ছেলেটির সন্ধানে তল্লাশি চালানো হয়।
অনেক খোঁজাখুঁজি করার পর অনেকটা দূরে খালের জল থেকে মৃত অবস্থায় দেহ উদ্ধার হয়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।
স্থানীয় সূত্রে খবর, মহিষাদলের আটকিনা এলাকার বাসিন্দা বিশ্বনাথ বেরা গাজীপুরে তার মামার বাড়িতে বেড়াতে এসেছিল। এদিন দুপুর নাগাদ জনা তিনেক কিশোর দল বেঁধে বাড়ির পাশের খালে স্নান করতে নামে। তবে বিশ্বনাথ আংশিক প্রতিবন্ধী ছিলো। তার ফলে জোয়ারের স্রোত থাকায় বিশ্বনাথ জলের টানে তলিয়ে যায়।
বাকীরা পাড়ে উঠে এসেই তড়িঘড়ি সবাইকে ঘটনাটি জানায়। ঘটনার খবর মহিষাদল থানার পুলিশ ও মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী সহ অন্যান্য জন প্রতিনিধিরা ঘটনাস্থলে ছুটে আসে। বিশ্বনাথ এই বছর মাধ্যমিকে ছাত্র ছিলো। তার এই মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *