ভোটের পরেও তৃণমূল-বিজেপি সংঘর্ষ,বর্ধমানে দুই খোকনের দাপট

 দুই খোকনের দাপটে ভোটের পরেও আতঙ্ক পিছু ছাড়ছে না বর্ধমানের বাসিন্দাদের। তৃণমূল হোক বা বিজেপি, কোনও পক্ষই যে এক চুল জমি ছাড়তে রাজি নয়, তা পরিষ্কার হয়ে গেছে। পুলিশের হস্তক্ষেপেও এখনও পর্যন্ত সমস্যার সম্পূর্ণ সুরাহা হয়নি।ভোট পরবর্তী অশান্তিতে উত্তপ্ত বর্ধমান। গতকাল পঞ্চম দফার নির্বাচনে বর্ধমান শহরের ভোটগ্রহণ পর্ব সম্পন্ন হয়েছে। কিন্তু রাজনৈতিক হিংসার আবহ যে সেখানে এখনও জারি, রবিবার সকালের ঘটনার দিকে চোখ রাখলেই তা পরিষ্কার হয়।

 বিজেপি জেলা সম্পাদকমন্ডলীর সদস্য খোকন সেন বলেছেন, ‘খোকন দাস একজন মাফিয়া। তাঁর আর আব্দুর রবের বাহিনী এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে। মহিলা শিশু কাউকেই ওরা ছাড়ছে না। হারার ভয়ে ওরা বিচলিত।’ শুধু তাই নয়, খোকন দাসের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে মেয়েরাই এবার আইন হাতে তুলে নেবে বলেও হুমকি দিয়েছেন গেরুয়া নেতা। অন্যদিকে খোকন দাস অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি প্রার্থীর দিকেই। তিনি বলেছেন, ‘গত রাতে বেশ কিছু বাড়িতে ভাঙচুর চালিয়েছে বিজেপি কর্মীরা। ক্লাবে হামলা চালিয়েছে, মহিলাদের মেরেছে।’ তিনি আরও বলেন, ‘ওরা ভাবছে ওরা ক্ষমতায় এসে গেছে। প্রশাসন বিজেপির কাছে বিক্রি হয়ে গেছে। কিন্তু আমরা চুপ করে বসে থাকবো না। নিজেদের কর্মী-সমর্থকদের আমরাই রক্ষা করবো।’ 

বর্ধমান শহরের লক্ষ্মীপুর মাঠে এদিন তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দু-পক্ষের দ্বন্দ্বে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। স্থানীয় ক্লাব এবং বেশ কিছু বাড়িতে চালানো হয় ভাঙচুর। এমনকি আক্রমণের হাত থেকে রেহাই পাননি মহিলা এবং শিশুরাও। মূলত বর্ধমানের তৃণমূল কংগ্রেস প্রার্থী খোকন দাস এবং বিজেপি প্রার্থী খোকন সেনের দ্বৈরথেই উত্তাপ ছড়াচ্ছে এলাকায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *