প্রকাশ্যে বিজেপি দুই কর্মীকে কান ধরে উঠবস

বিজেপি দুই কর্মীকে কান ধরে উঠবস করালেন তৃণমূল নেতা অশোক মন্ডল। মূলত বিজেপি করার অপরাধেই তাদেরকে কান ধরে উঠবস করানো হয় প্রকাশ্যে এমনকি তাদের এটাও বালানো হয় তৃণমূল করতে হবে , মনের ভেতরে বিজেপি ওপর থেকে তৃণমূল বললে হবে না।তৃণমূল করতে হলে মন থেকে করতে হবে। শেষমেষ কান ধরে উঠবস করিয়ে এই দুই বিজেপি সমর্থক কে বাড়ি যাবার অনুমতি দেওয়া হয়।যদিও সম্পূর্ণ বিষয়টি অস্বীকার করেছেন তৃণমূলের নেতা অশোক মন্ডল।


কার্যতঃ এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বর্ধমান পৌরসভার 7 নম্বর ওয়ার্ডের গুডসেড এলাকায়।তৃণমূল নেতা অশোক মন্ডল বলেন,ভোট পরবর্তী হিংসায় তৃণমূলের কার্যালয় ভাঙচুর চালিয়েছিলো বিজেপি কর্মীরা। ভোট গণনার দিন তৃণমূলের রেজাল্ট দেখে ঘর ছেড়ে পালিয়ে যায়। বিজেপির এই দুই কর্মীর পরিবার থেকে আবেদন করেন তৃণমূল নেতৃত্বের কাছে।
ফলে তাদের পরিবারের কথা মাথায় রেখে দুই বিজেপি কর্মীকে ফোন করে ডেকে মারধর না করে কান ধরে উঠবস করে বাড়িতে ফিরিয়ে দেওয়া হয়।


অন্যদিকে বর্ধমান শহর বিজেপি কনভেনর কল্লোল নন্দন বলেন, বিজেপি কর্মীদের জোর করে তৃণমূল করার কথা বলে এবং প্রকাশ্যে দিবালোকে কান ধরে উঠবস করায় এলাকার তৃণমূল।
তিনি আরো বলেন, তৃণমূল বহু সংখ্যক সিট নিয়ে রাজ্যে ক্ষমতায় এসেছে সুতরাং এই সময়ে বিজেপি কর্মীদের যেভাবে মারধর করছে সেটি লজ্জাজনক।পুরো বিষয়টি বর্ধমান থানায় জানানো হয়েছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *