নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ,ফেসবুক লাইভে এসে সম্পূর্ণ ঘটনার বিবরণ দিয়েছেন

বাঁকুড়াঃ নিজের গাড়ির চালকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ উঠলো বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল থেকে এই খবরে সরগরম এলাকা।

সূত্রের খবর, বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর সঙ্গে দীর্ঘদিনের বিবাহ বহির্ভূত সম্পর্ক তাঁর গাড়ির চালকের। গঙ্গাজলঘাটির কেলাই গ্রামের বাসিন্দা চন্দনা বাউরীর পরিবারে স্বামী শ্রাবণ বাউরী সহ তিন শিশু সন্তান রয়েছে। তারপরেও কিভাবে তিনি এই সম্পর্কে জড়ান ও ঐ গাড়ি চালকের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে আসেন তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

 এদিন সকালে বিধায়ক চন্দনা বাউরীর স্বামী শ্রাবণ বাউরী এক শিশু সন্তানকে কোলে নিয়ে গঙ্গাজলঘাটি থানায় আসেন। পরে থানায় পৌঁছান বিধায়কও। তার কিছুক্ষণের মধ্যেই বিধায়ক মুখ ঢাকা অবস্থায় থানা থেকে বেরিয়ে যান। কিন্তু সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কোন প্রশ্নের উত্তর তিনি দেন। 

এবিষয়ে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সম্পাদক রাজীব কুমার তেওয়ারী বলেন, খবর পেলাম বিধায়ক তার গাড়ির চালকের সাথে বেরিয়ে গেছে। ওদের দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল। এদের মানসিকতাই হয়তো এমন। তবে বিষয়টি দলে কোন প্রভাব পড়বেনা বলে তিনি দাবি করেন।

স্থানীয় বাসিন্দা অয়ন সিংহ বলেন, যা রটে কিছুটা হলেও বটে  'যে নিজের স্বামী-সন্তানের হতে পারেনা, সে মানুষের জন্য কি কাজ করবে' বলেও তিনি প্রশ্ন তোলেন।

স্থানীয় তৃণমূল নেতা জীতেন গরাই বলেন, ন্যাক্কারজনক ঘটনা। তিনটি সন্তান থাকার পরেও একজন মা এই কাজ করেন কি করে? এই ঘটনাই স্পষ্ট একজন বিধায়ক এলাকার মানুষের জন্য কি কাজ করবেন তা বোঝা যাচ্ছে বলে তিনি দাবি করেন।

এই খবর ছড়িয়ে পড়তেই চারিদিকে শোরগোল পড়ে যায়। এরপরই মুখ খোলেন স্বয়ং বিধায়ক। স্বামীকে সঙ্গে নিয়ে চন্দনা বাউরি নিজে ফেসবুক লাইভে এসে সম্পূর্ণ ঘটনার বিবরণ দিয়েছেন। তিনি জানিয়েছেন যে, ওনার বিরুদ্ধে বিরোধীরা কুত্‍সা রটাচ্ছে। এর আগেও বহুবার এমন ভুয়ো খবর ছড়ানো হয়েছিল ওনাকে নিয়ে।

চন্দনা বাউরি এও জানান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটিও মিথ্যে। পাশাপাশি যার সঙ্গে বিধায়কের বিয়ে করার খবর রটেছে, সেই বিজেপি কর্মী কৃষ্ণ কুণ্ডুও বিবাহিত।

চন্দনা বলেন, “আমার বিরুদ্ধে কুত্‍সা রটানো হচ্ছে। এর আগে চারিদিকে পোস্টার টাঙানো হয়েছিল যে আমি নিখোঁজ। এমন কুত্‍সায় কান দেবেন না। আমি আপনাদের সাথে আছি, আপনারা আমার উপর বিশ্বাস করতে পারেন। বিরোধীরা এমন কুত্‍সা রটিয়ে যাবেই সেসবে কান দেওয়ার দরকার নেই”।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *