ঘরে বসেই উপার্জনের সুযোগ!

কেন্দ্রীয় সরকার বেকারদের জন্য দারুন একটা উদ্যোগ নিল । উপার্জন করতে পারবেন বাড়িতে বসে মোটা টাকা।নিজের পায়ে দাঁড়িয়ে রোজগার করাটা র্তমান সময় দাঁড়িয়ে ভীষণ প্রয়োজন। কিভাবে রোজগার করবেন।

লক্ষ লক্ষ টাকা বাড়িতে বসে রোজগার করতে পারেন সম্পূর্ণ সরকার অনুমোদিত এই কাজটি।বাড়িতে বসে কাজটা করে ফেলতে পারবেন অনলাইনের মাধ্যমেই।কেন্দ্রীয় সরকার অনুমোদিত ফ্লেক্সিবেনচ ওয়েবসাইটে কাজ করতে হবে। প্রতিদিন আপনি প্রায় দুই হাজার থেকে ২৫০০ টাকা পর্যন্ত রোজগার করতে পারবেন।এক্সট্রা কিছু রোজকার করতে চান, তারা পার্টটাইম হিসেবেই কাজটা করতেই পারেন।গৃহবধূরা স্বামীর পাশে দাঁড়াবেন ভাবছেন এই কাজটা করে ফেলতে পারেন। মোটা টাকা রোজগার করতে পারবেন।

কি করতে হবে?

ভারত সরকার approved কোম্পানি Flexibench এর ওয়েবসাইটে গিয়ে প্রথমে প্রোফাইল একটা তৈরি করতে হবে। তারপর সেই প্রোফাইলের মধ্যে নাম ইমেল আইডি আর পাসওয়ার্ড দিয়ে একটা অ্যাকাউন্ট বানিয়ে নিতে হবে। প্রোফাইল যখনই তৈরি করা হয়ে যাবে, তখন প্ল্যাটফর্মে নানান রকমের কাজ থাকবে। all tasks অপশনে যেতে হবে, তারপর সেখানে গিয়ে নানান রকম অনুবাদের কাজগুলো দেখতে হবে। আপনি যে ভাষায় দক্ষ সেই ভাষায় অনুবাদ করে নিন, যদি বাঙালি হন। আর যদি ইংরেজি পড়তে জানেন, তাহলে আপনাকে ইংরেজি থেকে বাংলা অনুবাদ করতে হবে। এই কাজটার আবেদন করার জন্য কোনো রকম ফিজ লাগবে না, রেজিস্ট্রেশন চার্জ একদম বিনামূল্যে।

একটা অ্যাসেসমেন্ট টেস্ট হবে টেস্টে যদি পরীক্ষার্থী উন্নত হয়, তাহলে চাকরিটা হয়ে যাবে। নিজের একেবারে ব্যাংক একাউন্টে পেমেন্ট পৌঁছে যাবে ।কাজটা যদি পেয়ে যান, তাহলেই আপনি হাজার হাজার টাকা বাড়িতে বসেই রোজগার করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *