খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেসের বিশাল বাইক মিছিল

পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত খণ্ডঘোষ ব্লক তৃণমূল কংগ্রেস অফিসের ফুটবল মাঠ সংলগ্ন এলাকা থেকে বিশাল বাইক মিছিলের আয়োজন করল তৃণমূল কংগ্রেস। এরপর সেহারাবাজার মোগলমারি বোয়াইচণডী কালনা উখরিদ বেরুগ্রাম খণ্ডঘোষ বাঁকুড়া মোড় হয়ে সগরাই বাদুলিয়া বাজার হয়ে কুকুরা ফুটবল মাঠে শেষ হয় এই বাইক মিছিল।এদিনের বাইক মিছিলে তৃণমূল  কংগ্রেসের সকল স্তরের কর্মী-সমর্থকদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

এদিনের মিছিলে নেতৃত্ব দিয়েছিলেন বিধায়ক নবীনচন্দ্র বাগ, কার্যকরী সভাপতি শ্যামল দত্ত, সাধারন সম্পাদক ,সহ সভাপতি বিদ্যুৎ কান্তি মল্লিক, সংখ্যালঘু সেলের সভাপতি সাইফুদ্দিন চৌধুরি, এসটি এসসি সেলের সভাপতি অসিত কুমার বাগদি,শিক্ষক নেতা বিশ্বনাথ রায়,সকল অঞ্চলের অঞ্চল সভাপতি, খণ্ডঘোষ সগরাই বেরুগ্রম, কৈয়োর, শাখারি 1 এবং 2,সসঙ্গা এর অঞ্চলের প্রধান থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব বৃন্দ।

আজকে বাইক মিছিলে বাইকের সংখ্যা ছিল প্রায় ৮ হাজার। প্রতিটি বাইকে দুজন করে কর্মী সব মিলিয়ে ষোল হাজার কর্মী এদিনের বাইক মিছিলে অংশগ্রহণ করেন। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় কে একুশের বিধানসভা নির্বাচনে আবারও মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাই বলেই আজ সকাল থেকে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা শুধুমাত্র চা-বিস্কুট মুখে দিয়েই লড়াইয়ের ময়দানে অবতীর্ণ হয়েছে বলে জানালেন অপার্থিব ইসলাম।এদিন কুকুরা ফুটবল ময়দানে বাইক মিছিল শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *