কিছু মানুষের জন্য আমরা কি লড়াইটা হেরে যাবো??

রাজীব মন্ডল :আনন্দবার্তা –কিছু  মানুষদের জন্যই  করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে হেরে যাবো??

এটা সমাজের লড়াই,জাতির লড়াই,দেশের লড়াই । তাই একসঙ্গে, একজোট হয়ে লড়াই করতে না পারলে বড় বিপদ ।  কিছু মানুষ এই সময় ভুলভাল বকছেন । তাঁরা করোনাভাইরাসের ভয়াবহতাকে পাত্তা না দিয়ে নিজের ইচ্ছামতো চলছেন। আর সেই মানুষদের জন্যই গোটা মানবজাতি করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে হেরে যাবে? এমনটাই ভাবিয়ে তুলেছে আমাদের। 
বাইরে থেকে ফায়ার সরকারি নির্দেশ উপেক্ষা করে দেদার  ঘুরে বেড়িয়েছেন। পার্টি করেছেন। আর তাদের জন্যই আতঙ্কিত রাজ্যবাসী দেশবাসী । জনবহুল দেশে কিছু মানুষের অসাবধানতা ও দায়িত্বজ্ঞানহীনতা বড় বিপদ ডেকে আনতে পারে। সেটা মনে করানোর চেষ্টা করছি বারবার ।এখন তো দেখছি যারা বেশি শিক্ষিত তারায় সর্বনাশ 
ডেকে আঁচেই বেশি।শিক্ষিত মানুষরা আক্রান্ত হয়ে বিদেশ থেকে ফিরছেন। তার পর যে যার মতো সমাজে ঘুরে বেড়াচ্ছেন । বিষয় তা সত্যি খুব দুঃখজনক । অধিকাংশ মানুষ হয়তো সকারের নিয়ম মানার চেষ্টা করছে বা করবে। আর কিছু মানুষ সব প্রচেষ্টা কে বিফল করার চেষ্টা চলছেই নিজেদের অজান্তে। এখনো সময় আছে ,শপথ নিন। নিজের জন্য লড়াই করুন দেখবেন সবাই সুস্থ থাকবেন।আসুন কাল থেকে সবাই সরকারি নিয়ম মেনে চলতে চেষ্টা করি। আর রোগের উপসর্গ দেখা দিলে ডাক্তার এর সাথে যোগাযোগ করি লুকিয়ে না রেখে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *