করোনা ওয়ার্ডে ‘ডিউটি’ নার্সের স্বচ্ছ পিপিই-র নীচে দৃশ্যমান অন্তর্বাস

 সৌজন্যে :ইন্টারনেট(cn)  -এটা খুবই স্বাভাবিক দৃশ্য যেকোনও হাসপাতালে পুরুষ ওয়ার্ডেই নির্দ্বিধায় রোগীদের সামলাচ্ছেন নার্স। কিন্তু যদি বিশেষ কোনও পোশাকে নার্স এই পরিষেবা দেয় তবে সেটা দেখে চমকে যাবে সকলে সেটাই স্বাভাবিক। তেমনই একটি ব্যাতিক্রমী পোশাক পড়ে হাসপাতালে রোগীদের পরিচর্যা করতে দেখা গেল এক রাশিয়ান নার্সকে। পরনে স্বচ্ছ পিপিই। আর ভিতরে শুধুমাত্র অন্তর্বাস।


 যা সোশাল মিডিয়ায় ইতি মধ্যে রীতিমতো ভাইরাল। ছবি দেখে অবাক নেট দূনিয়া। কেউ কেউ যেমন সমালোচনা করছেন কেউ আবার তারিফও করছেন।জানা গেছে ,রাশিয়ার মস্কো থেকে প্রায় ১২০ কিমি দূরের দক্ষিণ টুলা শহরের এক হাসপাতালের ছবি ।ওই হাসপাতালে কর্মরত ওই নার্স।  যিনি মূলত করোনা ওয়ার্ডেই ডিউটি দিচ্ছেন।নিজের সুরক্ষার স্বার্থেই তাঁকে পিপিই পড়তে হচ্ছে। কিন্তু পিপিই স্যুটের নীচে শুধুই অন্তর্বাস?যা অবাক করেছে সকলকে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য বিষয়টি চাপা দেওয়ার চেষ্টা করেন বলে জানা যায় । হাসপাতালের প্রধানের দাবি, অন্তর্বাস নয়, বরং স্যুইম স্যুট পড়েছিলেন। পিপিই স্যুট প্রচন্ড গরম,তাই ওই গরমের হাত থেকে বাঁচতে  তিনি এই কাজ করেন বলেই দাবি হাসপাতাল কর্তৃপক্ষের। পরে যদিও 

সমালোচনা হওয়ায় অশালীন পোশাক পড়ে কাজ করার জন্য ওই নার্সকে সাসপেন্ড করে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে নার্সের ওই পোশাকের ছবি নেটিজেনদের মধ্যে জোর বিতর্ক তৈরি হয়েছে। ওই তরুণীর রুচি নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে । 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *