করোনার হাত থেকে বাঁচতে আনন্দবার্তার ঘরে থাকার নতুন পরিকল্পনা

করোনার হাত থেকে বাঁচতে হলে একমাত্র উপায় ঘর বন্দি। পরিবার নিয়ে নিজে বন্দি থাকুন আপনি সুস্থ থাকুন  দেখবেন সমাজ সুস্থ থাকবে। দয়া করে বাইরে বেরোবেন না।অযথা বাজারে গিয়ে ভিড় করবেন না। বাড়িতে বসে থাকুন,করোনা কে আমরা ভারতবাসী আটকাবোই।আপনাদের বাড়িতে আটকে রাখতে আমরা নিয়ে এলাম নতুন এক পরিকল্পনা।আমাদের নতুন গেম শো ….“বার্তা লকডাউন চ্যাম্পিয়নশিপ ”  

কি করতে হবে ?
বেশ কিছু নিয়ম থাকবে এই খেলায়…খেলা শুরু হবে ২৯শে মার্চ ,চলবে ৭ই এপ্রিল পর্যন্ত (১ম রাউন্ড )
২মিনিটের ভিডিও পাঠাতে হবে প্রতিদিনসকাল ৬টা  থেকে বিকাল ৫টার মধ্যে। অর্থ্যাৎ ১০দিনে ১০ টা ভিডিও পাঠাতে হবে। এক দিনে ১টার বেশি ভিডিও পাঠানো যাবে না। একদিন মিস করলে চ্যাম্পিয়নশিপ থেকে বাদ চলে যাবেন।৪ টি  বিভাগ থাকছে।একটা ৩থেকে ৭বছর ,৮ থেকে ১২ বছর, ১৩ থেকে  ২৫ বছর এবং  ২৬ থেকে কন্টিনিউ। ২মিনিটে আপনি নাচ ,গান,এক্টিং ,কমেডি এই চারটের মধ্যে যে কোনো একটা তে অংশ নেবেন। যেটা করবেন সেটাই প্রতিদিন করতে হবে। প্রতিদিনের পাঠানো ভিডিও আমরা চ্যানেল এ দেখাবো সাথে আমাদের ফেস বুক পেজেও  দেখানো হবে। 
১০ দিনের ভিডিও থেকে ২য়  রাউন্ড এ নিয়ে যাওয়া হবে ৪০ জনকে …..যে ৪০ জন উঠবে তাদের পরবর্তী নিয়ম জানিয়ে দেওয়া হবে। তাহলে দেরি না করে প্রতিদিন পারফর্ম করুন আর  আমাদের পাঠিয়ে দিন আনন্দবার্তার ম্যাসেন্জারে। 
১ম,২য় ,৩য়  সহ  আরো  পুরস্কার থাকছে । পাশাপাশি আনন্দবার্তার যে নতুন শো গুলো আসছে সেখানে তাদের সবাই কে সুযোগ দেওয়া হবে। 
ভিডিও পাঠানোর সময় ২মিনিটের বেশি যেন না হয় আবার ১.৪৫ মিনিটের কম যেন না হয়। পাঠানোর সময় নিজের নাম,বয়স প্রতিবার লিখে পাঠাবেন। আনন্দবার্তা ফেস বুক পেজ  দেখে পোস্ট করবেন। অনেক গুলো পেজ আছে ,যেটা দেখবেন ৮০০০০এর উপর ফলোয়ার্স আছে সেটাই পাঠাবেন।অসুবিধা হলে ফোন করবেন ৯৮০০০৯৬০৬৬ এ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *