করোনাকালে বর্ধমান শহরে অভিনব খাদ্য সামগ্রী বিতরণ সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির

পূর্ব বর্ধমান:- পূর্ব বর্ধমান জেলাজুড়ে অসহায় দুঃস্থ ও ভবঘুড়েদের পাশে সর্বদাই সেবায় নিয়োজিত সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতি।অতিমারী করোনা আবহে 2020 সালে লকডাউনের সময় দীর্ঘ সময় ধরে অসহায় গরিব মানুষের পাশে থেকেছেন এই সমিতি ।
কার্যতঃ মানুষের পাশে শুধু লকডাউন কিংবা করোনাকালের জন্য সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতি প্রতি বছর সর্বধর্ম নির্বিশেষে ঈদ এবং শারদীয়া উপলক্ষে বস্ত্রদান এবং খাদ্য সামগ্রী দিয়ে থাকেন। আজকে এই কর্মসূচিতে হিরে থেকে জিরে প্রায় 26 রকম খাদ্য সামগ্রী বিতরণ করা হলো ।

https://watch.anandabarta.in

2021 করোনা দ্বিতীয় ঢেউয়ে তাদের উদ্যোগে (সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির ) ও সহযোগিতায় 500 জন দুঃস্থ অসহায়দের খাদ্য সামগ্রী,স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয় ।

এদিন এই মহৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস,বর্ধমান থানার ভারপ্রাপ্ত আধিকারিক পিন্টু সাহা,INTTUC র জেলা সভাপতি ইফতিকার আহমেদ বর্ধমান দুর্গা পূজা সমন্বয় সমিতির সম্পাদক রাজেশ সাউ জয়দেব মুখার্জি সহ অন্যান্য সমাজসেবী ও সদস্যবৃন্দগন।মূলত অভিনব খাদ্য বিতরণ অনুষ্ঠান এ দক্ষিণের বিধায়ক খোকন দাস ও বর্ধমান থানার ভারপ্রাপ্ত আধিকারিক পিন্টু সাহা।

সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির চেয়ারম্যান গিরিজা শঙ্কর গুপ্তা জানিয়েছেন আগামীদিনে যদি লকডাউন বৃদ্ধি পায় তাহলে আমরা থাকবো অসহায় দুঃস্থ মানুষের পাশে। তিনি আরও বলেন,বর্ধমানবাসীর জন্য অক্সিজেন এবং করোনা রোগে আক্রান্তদের বাড়ি বাড়ি প্রোটিন খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *