ঐতিহ্য পূর্ণ টাউনহলেই বাচ্ছাদের সামনে চলছে অশ্লীল প্রেম লীলা

রাজীব মন্ডল :আনন্দবার্তা — এ কোন টাউনহল ?
টাউন হলটি ১৮৮০ থেকে ১৮৯৪ সালের মধ্যে নির্মিত হয়েছিল এবং লালা বংশগোপাল নন্দীর অবশিষ্টাংশ সংরক্ষণে তাদের সহায়তার জন্য বর্ধমান পৌরসভার হাতে দেওয়া হয়েছিল।
১৯৯০ সালে পৌরসভা বোর্ডটি তার বর্তমান ফর্মটি পূর্বের ৭০৪ বর্গফুট থেকে তার বর্তমান আকারে ২৪০০ বর্গফুট পুনরুদ্ধার করে 8৮৫ টি আসনের বসার ক্ষমতা রাখে।বর্ধমান শহরের ঐতিহাসিক স্থান গুলির মধ্যে টাউনহল অন্যতম।
টাউনহলের বাইরে অর্থ্যাৎ টাউনহল ময়দান ও সমান ঐতিহ্য পূর্ণ শহর বাসীর কাছে।বাচ্ছাদের খেলার জন্য সুন্দর একটি পার্ক এর ব্যবস্থা । যেখানে শহরের বিভিন্ন জায়গা থেকে বাচ্ছারা খেলতে আসে ওই পার্কে তাদের পরিবারের সাথে।

                             

রীতিমতো লজ্জার সম্মুখীন পরিবারের সদস্যরা। সারা দিন ধরে টাউনহল এর ময়দানের ভিতরে চলছে অশ্লীল  কার্য কলাপ। যা দেখে ওখানে ঘুরতে  আসা বয়স্ক থেকে বাচ্ছাদের পরিবাররা অস্বস্তির সম্মুখীন। কোনো রূপ হেলদোল নেয় পৌরসভার। চলছে রীতি মতো সন্ধ্যার  পর গাঁজার দম। 


ভিডিও দেখুন https://www.youtube.com/watch?v=5P9iMqtjowQযদিও একবার স্থানীয় কাউন্সিলার পদক্ষেপ নিয়েছিলেন। কিন্তু আবার ও সেই একই  ঘটনা ,একই  ছবি। বর্ধমান শহরে বেশ কিছু পার্ক থাকা সত্বেও টাউনহল এ কেন এই সস্তার ভালোবাসা বিকোনো হচ্ছে তা নিয়েই বার বার প্রশ্ন উঠছে ঘুরতে আসা ওই সমস্ত মানুষ দের  মধ্যে।    
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *