অল্প বয়সে চির জীবনের জন্য সকলকে ছেড়ে ঘুমের দেশে চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত…মৃত্যুতে মর্মাহত খড়্গপুরের নববিধায়ক

নিজস্ব সংবাদদাতা :-বলিউডে আবারও নক্ষত্রের পতন।গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বয়স ছিল মাত্র ৩৪ বছর। রবিবার সকালে তাঁর বান্দ্রার বাড়িতে তাঁর দেহ উদ্ধার হয়েছে। অস্পবয়সেও বলিউডে বড় জায়গা দখল করেছিলেন সুশান্ত। অভিষেক কাপুরের কাই পো চে ফিল্ম দিয়ে তাঁর অভিনয় জীবনের সুত্রপাত। এই ফিল্মের জন্য পেয়েছিলেন ফিল্মফেয়ার নমিনেশন। শেষ ছবি শ্রদ্ধা কাপুরের সঙ্গে ছিছোরে। বড়পর্দার আগে টিভিতে সিরিয়ালে তিনি সুনাম কুড়িয়েছিলেন। পবিত্র রিস্তা সিরিয়ালে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। পুরস্কৃতও হয়েছিলেন। প্রথম সিরিয়াল কিস দেশ মে হ্যায় মেরা দিল। পরিণীতি চোপড়ার সঙ্গে জুটি বেঁধে কাই পো চে তাঁকে খ্যাতি এনে দেয়।  দিন কয়েক আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজারকেও মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে রয়েছে শুদ্ধ দেশি রোমান্স, ব্য়োমকেশ বক্সি, পিকে, সোনচিড়িয়া, এম এস ধোনি, দ্য আনটোল্ডড স্টোরি, কেদারনাথ। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র বহু সমাজকল্যাণমূলক কাজে জড়িত ছিলেন তিনি। ২০০২ সালে তাঁর মায়ের মৃত্যুর পর পাটনা থেকে দিল্লি চলে আসে তাঁর পরিবার।


অল্প বয়সে চির জীবনের জন্য সকলকে ছেড়ে ঘুমের দেশে চলে গেলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।আর তাঁর মৃত্যুতে মর্মাহত খড়্গপুরের নববিধায়ক প্রদীপ সরকার সহ খড়গপুরবাসী।

এই বিষয়ে আমাদের প্রতিনিধিকে দেওয়া সাক্ষাৎকারে খড়গপুর শহরের বিধায়ক প্রদীপ সরকার বলেন ,’আমি একদমই বিশ্বাস  করতে পারছিনা ও এরকম কাজ করতে পারে।খড়্গপুরে এম এস ধোনির শুটিংয়ের জন্য কিছু সময় একসাথে ছিলাম।তাছাড়া এত হাসি খুশি ছেলে এরকম করতে পারে আমি ভাবতেই পারছিনা।আমরা সত্যি খুবই মর্মাহত’।শুটিং এর মাঝে চা খাওয়া ,আড্ডা মারা যেন একদম বন্ধু। কখনো তাকে ষ্টার বলে বা স্রেলিব্রিটি বলে মনে হয়নি। শুটিং এর দৃশ্যে যখন ওর হাতে ট্রফি তুলে দিচ্ছিলাম সেই হাসি মুখটায় মনে পড়ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *