অরিজিৎ সিংয়ের প্রথম স্ত্রী নাকি রূপরেখা বন্দ্যোপাধ্যায়! রইলো আসল তথ্য

৩৫ শে অরিজিৎ। যেকোনও ছবি শুধু মাত্র অরিজিতের গানের জোরেই হিট হয়ে যেতে পারে। সে বাংলা গান হোক বা হিন্দি। রণবীর কাপুর থেকে শাহরুখ খান সকলের জন্যই গান গেয়েছেন তিনি।

৩৫ শে অরিজিৎ। যেকোনও ছবি শুধু মাত্র অরিজিতের গানের জোরেই হিট হয়ে যেতে পারে। সে বাংলা গান হোক বা হিন্দি। রণবীর কাপুর থেকে শাহরুখ খান সকলের জন্যই গান গেয়েছেন তিনি। আবার অবলীলায় সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান গেয়ে একাই মাতিয়ে দিতে পারেন তিনি। তাঁর গলায় নিজের গান শুনে অবকা হয়েছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। আজ সেই অরিজিৎ সিংয়ের জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছা বার্তা ভাসছেন অরিজিৎ।

লাইম লাইটে থাকতে পছন্দ না করা মানুষটির জীবনযাত্রা সম্পর্কে জানতে চান অনেকেই। জিয়াগঞ্জের আর পাঁচটা সাধারণ মানুষের মতোই তিনি চান স্বাভাবিক ভাবে জীবন-যাপন করতে। বিশেষ করে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের আগ্রহ রীতিমতো আকাশচুম্বী। অরিজিৎ-এর ব্যক্তিগত জীবন নিয়েও কম তোলপাড় হয়নি। ছেলেবেলার বন্ধু কোয়েলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন অরিজিৎ। বর্তমানে দুই ছেলেমেয়ে নিয়ে সুখের সংসার তাঁদের।

 

তবে একসময় অরিজিৎ সিংয়ের ব্যক্তিগত জীবন তথা তাঁর বৈবাহিক জীবন নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ঝড় উঠেছিল। শোনা গিয়েছিল, অরিজিৎ সিংয়ের প্রথমা স্ত্রী নাকি রূপরেখা বন্দ্যোপাধ্যায়! ফেম গুরুকুলের বিজেতা এই বিখ্যাত গায়িকার সঙ্গেই নাকি প্রথমে গাঁটছড়া বেঁধেছিলেন গায়ক। আগুনের মতো ছড়িয়ে পড়েছিল এই ভুল তথ্য। এখনো পর্যন্ত এই ঘটনাকে সত্যি বলে মেনে নেন অনেকেই। কিন্তু এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা এবং ভুল। ফেসবুক লাইভে এসে সেই ভুল ভাঙ্গিয়ে ছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায় স্বয়ং।

 

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে লাইভ এসে ফেম গুরুকুলে অংশ নেওয়া এই গায়িকা বলেছিলেন, “দীর্ঘদিন ধরেই দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে। প্রথমে গুরুত্ব দিইনি। কারণ সেলেবদের সঙ্গে বিষয়টি ঘটেই থাকে। কিন্তু, তা দিন প্রতিদিন বেড়েই চলেছে। অরিজিৎ এই মুহূর্তে দেশের অন্যতম সেরা গায়ক। আমিও ওঁর গানের ফ্যান। অরিজিৎ প্রথমে কাকে বিয়ে করেছিল তা জানার প্রয়োজনীয়তা আমার নেই। কারণ তা একেবারে তাঁর ব্যক্তিগত বিষয়। কিন্তু, আমি ওঁর প্রথম পক্ষের স্ত্রী নই। আমি কলকাতায় বিয়ে করেছি ২০১০ সালে।”

 

এদিনের লাইভে নিজের স্বামীর নামটাও জানিয়েছিলেন রুপরেখা বন্দ্যোপাধ্যায়। রূপরেখা এবং অরিজিৎকে নিয়ে যে জল্পনা চলছিল তা একেবারেই গুজব। একথা স্পষ্ট করে দিয়েছিলেন রূপরেখা বন্দ্যোপাধ্যায় নিজেই। মাটিতে পা রেখে ও যে আকাশ ছোয়া যায় সে কথা নিজেই প্রমান করে দিয়েছেন জিয়াগঞ্জের ছেলে অরিজিত সিং। এখনো পর্যন্ত তাকে নিয়ে কোন ট্রোল, মিম খুব একটা চোখে পড়ে না। স্টার হতে গেলে বোধহয় এমনই হতে হয়, বলেন তাঁর অনুরাগীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *