৩০ এপ্রিল পর্যন্ত মাত্র ৯ টাকায় মিলবে গ্যাস সিলিন্ডার

INTERNET: এলপিজি গ্যাস সিলিন্ডারের মূল্য ১লা এপ্রিল থেকে ১০ টাকা কমিয়ে আনা হয়েছে। কোটি কোটি গ্রাহকের কাছে এই খবর কিছুটা স্বস্তি দায়ক হলেও, ভর্তুকি ছাড়াই ১৪.২ কেজি এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম এখনও ৮০৯ টাকা। আর এই ৮০৯ টাকার গ্যাস আপনি কিনতে পারবেন মাত্র ৯ টাকায়।

প্রসঙ্গত জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট অ্যাপ পেটিএম গ্রাহকদের জন্য নিয়ে এল এক সুবর্ণ সুযোগ। রান্নার গ্যাসের অনলাইন বুকিং ও পেমেন্টের ক্ষেত্রে ৮০৯ টকার গ্যাস পাওয়া যাবে মাত্র ৯ টাকাতেই। অর্থাত্‍ পেটিএমের দ্বারা অনলাইনে গ্যাস বুক করলে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। তবে এই অফার থাকবে ৩০শে এপ্রিল পর্যন্ত। বাম্পার এই অফার থাকছে ৩০ এপ্রিল পর্যন্ত। আরো বিশদে বলা যায়, এই অফার শুধুমাত্র তাদের জন্যই প্রযোজ্য যারা প্রথমবার অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক করছেন এবং পেটিএম মারফত পেমেন্ট করবেন তাদের জন্য। পেমেন্ট করার ২৪ ঘণ্টার মধ্যে আপনি পেয়ে যাবেন স্ক্র্যাচ কার্ড। এই স্ক্র্যাচ কার্ডে ১০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন আপনি।

এই স্ক্র্যাচ কার্ডের বৈধতা থাকবে ৭ দিন। তবে এই অফার পেতে অবশ্যই ৫০০ টাকা পেমেন্ট করতে হবে। তাহলে শীঘ্রই ডাউনলোড করুন পেটিএম অ্যাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *