মিটল ফুটবলারদের বেতন সমস্যা,

সৌজন্যে ইন্টেরনেট :-লকডাউনে বন্ধ ময়দানের ফুটবল। কিন্তু তার মধ্যেই চলতি মরশুম শুরুর আগে মোহনবাগান (Mohun Bagan) ফুটবলারদের বকেয়া বেতন মিটিয়ে দিতে চলেছেন ক্লাবকর্তারা। ক্লাবের চুক্তিবদ্ধ ফুটবলারদের এসএমএস করে দুই শীর্ষ মোহনবাগান কর্তা সচিব সৃঞ্জয় বোস (Srinjoy Bose) এবং অর্থসচিব দেবাশিস দত্ত জানিয়ে দিয়েছেন দুটি কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে। কবে বেতন দেওয়া হবে সেই কথাও উল্লেখ রয়েছে মেসেজে। কর্তারা জানিয়েছেন, ‘দুটো কিস্তিতে ফুটবলারদের ইনসেনটিভ এবং বকেয়া বেতন মিটিয়ে দেওয়া হবে। প্রথম কিস্তিতে ৫০ শতাংশ ৩০ জুনের মধ্যে মিটিয়ে দেওয়া হবে। আর দ্বিতীয় কিস্তিতে বাকিটা দেওয়া হবে ২০ জুলাইয়ের মধ্যে।’


পাশাপাশি সৃঞ্জয়বাবু ও দেবাশিসবাবু জানিয়েছেন, আই লিগ জয়ের প্রাইজ মানি এবং মরশুমের যাবতীয় ভরতুকি পাওয়ার ১৫ দিনের মধ্যে ফুটবলারদের প্রস্তাবিত বোনাস দিয়ে দেওয়া হবে। ট্রফি জয়ের পুরস্কার মূল্য ফুটবলারদের ইনসেনটিভ বোনাস হিসাবে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন বাগান কর্তারা। কিন্তু লকডাউনের জেরে সেসব স্থগিত রাখতে হয়েছিল। কিন্তু এবার ফুটবলারদের উদ্বেগ কাটিয়ে মেসেজ করে বেতন সমস্যার সমাধান করে দিলেন কর্তারা।

 লকডাউনের মধ্যেই মোহনবাগানকে চ্যাম্পিয়ন ঘোষণা করে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF)। তবে করোনা রুখতে লকডাউনের জেরে ট্রফি এখনও হাতে তোলা হয়নি ফুটবলারদের। বাকি রয়ে গিয়েছে সেলিব্রেশনও। এমনকী লকডাউনের জন্য এবার ছেদ পড়ে ঐতিহ্যেও। প্রতিবারের মতো পয়লা বৈশাখে এবার খুঁটিপুজোও করা যায়নি ধুমধাম করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *