মাটিতে পোঁতা দেহ উদ্ধার করে মন্তেশ্বর থানার পুলিশ

পূর্ব বর্ধমান:- এক ব্যক্তিকে খুন করে স্বাভাবিক মৃত্যু বলে প্রচার করে দেহ সমাধিস্থ করা হয়।পরিবারের লোকেদের অভিযোগের ভিত্তিতে মন্তেশ্বর ব্লকে বনপুরগ্ৰামের নালার পারের কবর থেকে মৃতদেহ তুলল মন্তেশ্বর থানার পুলিশ।এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ।
মন্তেশ্বর থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে দেহটিকে উদ্ধার করে।বেশ কিছুদিন আগে ঝাড়খণ্ড থেকে বেশ কিছু শ্রমিক হাসান শেখের মাঠে ধান কাটার কাজ করতে এসেছিলেন। তার সাথেই কাজ করছিলেন মন্তেশ্বরের শিয়ালমারা গ্রামের ফিলমন কিসকু নামে এক ব্যক্তি। গত সোমবারের চাষীর নিকট থেকে কাজের টাকা পেমেন্ট পাওয়ার পর প্রচণ্ড নেশা করে ফিলমন ও তার সঙ্গীরা। এর পরই মঙ্গলবার সকালে ফিলমন মারা যায়। তাঁর সঙ্গীরা বলে মদ্যপ অবস্থায় হার্ট অ্যাটাক হয়ে তাঁর মৃত্যু হয়েছে। এর পরই তাঁর বন্ধুরাই সমাধিস্থ করে দেয় তার দেহকে।অপর দিকে ছেলে বাড়ি ফিরছে না দেখে ফিলমনের পরিবার মন্তেশ্বর থানায় পুরো ঘটনা জানালে, কাটোয়া থানার অন্তর্গত নন্দীগ্রাম এলাকা থেকে বাবু সোম নামে এক ব্যক্তিকে আটক করে মন্তেশ্বর থানার পুলিশ।
জিজ্ঞাসাবাদের এদিন ওই এলাকা থেকে মাটিতে পোঁতা দেহ উদ্ধার করে মন্তেশ্বর থানার পুলিশ।পুলিশের প্রাথমিক অনুমান তাকে আক্রোশবশত খুন করে এটিকে স্বাভাবিক মৃত্যু হিসেবে চালানোর চেষ্টা করা হয়েছিল, ঘটনার তদন্তে নেমেছে মন্তেশ্বর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *