বাগনানের মোতায়েন বিশাল পুলিশ বাহিনী,বন্ধ ব্যার্থ করতে রাস্তায় নামে শাসক দল

নিজস্ব প্রতিনিধি :হাওড়া -গতকাল বাগনানে বুলেট বিদ্ধ বিজেপি নেতার মৃত্যু হয় কলকাতা এনআরএস হাসপাতালে। গত অষ্টমীর রাতে গ্রামীন হাওড়ার বাগনানের চন্দনাপাড়া গ্রামে কিংকর মাঝি নামে ওই বিজেপি নেতাকে খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতীরা। বাগনান এর ৫ নম্বর মণ্ডলের সহ-সভাপতি কিংকরবাবু ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। গুলি লাগে তার পেটে। স্থানীয় মানুষের উদ্যোগে আহত অবস্থায় প্রথমে তাকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে এবং পরে এনআরএস হাসপাতালে রেফার করা হয় ।এনআরএস হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। সেখানে অস্ত্র পচারও হয় তার। বার করা হয় গুলি।

 কিন্তু গতকাল সকালে তার মৃত্যু হয়। এদিকে এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গতকাল থেকেই ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।বিজেপির পক্ষহতে তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করা হয়,বিজেপি কর্মীরা  টায়ার জ্বালিয়ে নুনটিয়ার রাস্তা অবরোধ করে। ঘটনার দিন বিজেপি কর্মীদের অভিযোগ ছিল, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই গুলি চালায় বিজেপি নেতাকে লক্ষ্য করে।  যদিও সেইদিনই সেই অভিযোগ অস্বীকার করে গ্রামীন হাওড়া তৃণমূল। জমি সংক্রান্ত বিবাদে মৃত্যু বলে দাবি করে তারা। 

এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার  ১২ ঘন্টার বাগনান বন্ধের ডাক দেওয়া হয় হাওড়া গ্রামীন বিজেপির তরফ থেকে। আজ সকাল থেকেই ঘটনাস্থলে পৌঁছেছে হাওড়া গ্রামীনের বিরাট পুলিশ বাহিনী এবং রাফ। অন্যদিকে, পুলিশ সূত্রে খবর কিংকরবাবুর মৃত্যুর পর জানা যায় তার করোনা রিপোর্ট পজিটিভ। অর্থাৎ করোনা আক্রান্ত ছিলেন তিনি।এদিকে বনধ কে ব্যর্থ করে এলাকা সচল রাখতে তৃনমূল কংগ্রেসের পক্ষ হতে এক মিছিল বের করা হয়। এলাকায় যথেষ্ট পরিমাণে পুলিশও  মোতায়েন করা হয়। এলাকায় উত্তেজনা থাকলেও পরিস্থিতি শান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *