বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বিশেষ সাংবাদিক বৈঠক

পূর্ব বর্ধমান:- দুয়ারে সরকার কর্মসূচির পর এবার পাড়ায় সমাধান কর্মসূচি শুরু রাজ্য সরকারের ।রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান জেলা জুড়ে শুরু হতে চলেছে এই কর্মসূচি। মূলত পাড়ায় সমাধান বিষয়ে বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস কার্যালয়ে বিশেষ সাংবাদিক বৈঠক করলেন,জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস,SC ST ও OBC সেলের রাজ্য সভাপতি উজ্জ্বল প্রামানিক,রাজ্য সংখ্যালঘু সেলের চেয়ারম্যান ও প্রাক্তন সাংসদ মমতাজ সংঘ মিতা।কার্যতঃ এদিন পাড়ায় সমাধান নিয়ে বিশেষ আলোকপাত করেন তৃণমূল কংগ্রেসের উচ্চ নেতৃত্বগন।


এদিন সাংবাদিকদের জানান,মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন রাজ্য জুড়ে সফর করেন, তখন অনেকেই কমিউনিটি স্তরের উদ্বেগের কথা জানিয়ে থাকেন,যার সমাধান হওয়া দরকার।
এই উদ্বেগ এবং মুখ্যমন্ত্রীর দফতরের কাছে আসা অন্যান্য সমস্যাগুলি খতিয়ে দেখে পাড়ায় সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে।পশ্চিমবঙ্গ সরকার বিভিন্ন প্রকল্পের পাশাপাশি মুখ্যমন্ত্রীর এই কর্মসূচি নিয়ে আজকের এই সাংবাদিক বৈঠক।মূলত এদিন সাংবাদিকদের মাধ্যমে জানানো হয়, পাড়ায় সমস্যা গুলি রয়েছে সেগুলো জেলা প্রশাসন পুরো বিষয়টি দেখবেন।এছাড়া জেলা প্রশাসনের মাধ্যমে পঞ্চায়েত ও পৌরসভার অধীনে এলাকা নেতৃত্বদের জানানো হবে। কিনতু অবশ্যই পাড়ায় সমাধানের জন্য জেলা প্রশাসন বাড়ি বাড়ি যাবেন বলে জানান হয় আজকের এই প্রেসমিট। কার্যতঃ বিভিন্ন দাবি দাওয়া ও এলাকার সমস্যা নিয়ে এই কর্মসূচি চলবে আট মাস ধরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *