চায়ের দোকানের মালিক কে মারধর করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে

পঞ্চম দফার নির্বাচন সমাপ্ত হতে না হতেই রাজ্যের বিভিন্ন জায়গায় গত কয়েকদিন ধরে বিক্ষিপ্তভাবে অশান্তি লেগেই রয়েছে। এদিন পূর্ব বর্ধমান জেলার মেমারি বিধানসভার মেমারি শহরে চকদিঘী রোডের একটি চায়ের দোকানের মালিককে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা মারধর করে বলে অভিযোগ করেন ওই চায়ের দোকানের মালিক বাসুদেব দে। তিনি জানান আজ সকাল 7:30 মিনিট নাগাদ তার চায়ের দোকান মেরামত করছিলেন, সেই সময় মেমারি শহরের 4 নম্বর 1 নম্বর তৃণমূল কংগ্রেস ওয়ার্ড কমেটির বেশকিছু সদস্যরা এসে বলে ” কার অনুমতিতে আমি দোকানে মেরামত করছি”?বলার পরই তার ওপর চড়াও হয়ে মারধর শুরু করে এবং দোকান ভেঙে দেওয়ার হুমকিও দেওয়া হয় বলে জানান দোকানের মালিক বাসুদেব দে।


অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড কমিটির সদস্য জানান যে তিনি সকালে চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন এবং সেখানে রাজনৈতিক আলোচনা হতে হতে হঠাৎ চায়ের দোকানের মালিক বাসুদেব দের ওপর ছুরি নিয়ে চড়া হয় এবং তাকে মারধর শুরু করে। তিনি আরও জানান যে ওই দোকানের মালিক বর্তমানে বিজেপি দলের সাথে যুক্ত। বিজেপির তরফ থেকে জানানো হয় যে চায়ের দোকানের মালিক বাসুদেব দে বিজেপি দলের সাথে যুক্ত নয়।


এদিকে মেমারি পৌরসভা সহ পৌর প্রশাসক সুপ্রিয় সামন্ত জানান পৌরসভার অনুমতি ছাড়া দোকান মেরামত করা বেআইনি তাই তৃণমূল কংগ্রেসের ওয়ার্ড কমিটির সদস্যরা তাকে বলতে যাওয়ায় দোকানের মালিক তাদের ওপর ছুরি নিয়ে চড়াও হয় এবং মারধর করে। তিনি আরো বলেন যে বিজেপি কোনোভাবেই জিততে পারবেনা সেটা জেনে বিজেপি সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করছে।
ইতিমধ্যেই দোকানের মালিক বাসুদেব দে ও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায়।উক্ত ঘটনায় মেমারি শহরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *