কাল থেকে বর্ধমান এর দোকান বন্ধ ..জানতে পড়ুন

নিজ্বস্ব সংবাদদাতা :বর্ধমান -বর্ধমান জেলা ব্যবসায়ী সুরক্ষা সমিতি পক্ষ থেকে শনিবার সাংবাদিক সম্মেলন করা হলোএদিন সমিতির পক্ষ থেকে দাবি করা হয় স্যানিটাইজার এর ওপর সম্পূর্ণ জিএসটি প্রত্যাহার করতে হবেএদিন ব্যবসায়ী সমিতির বর্ধমান সিনেমা হল লেনের অফিসে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সমিতি সাধারণ সম্পাদক বিশ্বেশ্বর চৌধুরী ,সভাপতি শীর্ষেন্দু সাধু, সহ-সভাপতি – কোষাধ্যক্ষ সহ অন্যান্য ব্যবসায়ী সমিতির সদস্যরাএদিন ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে জানানো হয় জেলা প্রশাসনের পাশে ব্যবসায়ী সুরক্ষা সমিতি সব সময় আছে।  

আগামীকাল রবিবার উল্লাস থেকে নবাবহাট ,বিজিয়েতোরণ  থেকে লাকুরডি, বাদামতলা থেকে কালনা গেট,রাধাবল্লব থেকে জিটি রোড সমস্ত বাজার রাস্তার ডান দিক বাম দিক  হিসেবে অল্টারনেটিভ ডে হিসাবে খোলা থাকবে। 19 তারিখ উল্লাস থেকে সিটি টাওয়ার এর দিকে বাজার খোলা থাকবে নবাবহাট পর্যন্ত, ২০ তারিখ উল্লাস থেকে ভি -মার্ট এর দিক খোলা থাকবে। 19 তারিখ কার্জন গেট থেকে লাকুরডির  দত্ত সেন্টারের দিক খোলা থাকবে ২০ তারিখ কার্জন গেট থেকে লাকুরডি বর্ধমান সিনেমার দিক খোলা থাকবে .এইরুটে  সরকারি-বেসরকারি যা অফিস পড়বে নিয়ম অনুযায়ী সব বন্ধ এবং খোলা হবে। 

 কালনা গেট থেকে বাদামতলা রাস্তার 19 তারিখ খোলা থাকবে অরবিন্দ স্টেডিয়ামে দিক,২০ তারিখ খোলা থাকবে চৌধুরী চিরে মিলের  দিকে। রাধাবল্লব থেকে জি টি রোড রাস্তার 19 তারিখ খোলা থাকবে সিপিআইএম পার্টি অফিস,২০ তারিখ লক্ষি স্টোরের দিক খোলা থাকবে। ব্যবসায়ী সমিতির সম্পাদক বিশেস্বর  চৌধুরী জানান আপাতত 24 তারিখ পর্যন্ত চলবে ,যদি নতুন করে কোন সংক্রমণ প্রভাব বিস্তার না করে তাহলে সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *