কলকাতাতে আসতে পারেন নরেন্দ্র মোদি

কলকাতায় ভোট ২৬ ও ২৯ এপ্রিল। তার আগে ২৩ অথবা ২৪ এপ্রিল কলকাতাতে আসতে পারেন নরেন্দ্র মোদি। তবে এবার শুধু জনসভা নয়, উত্তর ও দক্ষিণ কলকাতায় করবেন পদযাত্রাও। নিরাপত্তাজনিত কারণে এতদিন পদযাত্রা না করলেও সূত্র মারফত্‍ খবর, বাঙালি ভোটবাক্সে গেরুয়া আধিপত্য বিস্তারে মহানগরের রাজপথে হাঁটবেন মোদি। এই পদযাত্রা কলকাতা বন্দর বা চৌরঙ্গী কেন্দ্রে হতে পারে বলে মনে করা হচ্ছে।

 লক্ষ্য মহানগর। সপ্তম দফা ভোটের আগে দলীয় কর্মী-সমর্থকদের চাঙ্গা করতে ফের কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। জনসভা করার পাশাপাশি এই প্রথম রাস্তায় নেমে পদযাত্রা করবেন বলেও জানা গিয়েছে। আগামী মাসের তৃতীয় সপ্তাহে তিনি আসতে পারেন বলে সূত্র মারফত্‍ জানা গিয়েছে।

একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় পদ্ম ফোটাতে মরিয়া গেরুয়া শিবির। তাই ভোটের আগে দফায় দফায় বাংলায় আসছেন বিজেপি শিবিরের শীর্ষ নেতৃত্বরা। ইতিমধ্যেই বেশ কয়েকবার বঙ্গ বিজেপিকে চাঙ্গা করতে বাংলায় এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর মতো শীর্ষ নেতৃত্ব। এঁদের মধ্যে সবচেয়ে বেশিবার বাংলায় এসেছেন নরেন্দ্র মোদি। তবে শুধু বাংলায় এসেই ক্ষান্ত থাকেননি প্রধানমন্ত্রী। বাঙালির মনকে ছুঁতে সাজপোশাক থেকে শুরু করে বাংলা ভাষাকেও রপ্ত করার চেষ্টা করছেন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *