অ্যাম্বুলেন্স ভাড়া বেশি নিয়ে করোনা আক্রান্ত মৃতদেহ হাসপাতাল গেটের সামনে ফেলে পালালেন চালক

নিয়মবহির্ভূতভাবে অ্যাম্বুলেন্স ভাড়া বেশি নিয়ে করোনা আক্রান্ত মৃতদেহ হাসপাতাল গেটের সামনে ফেলে পালালেন চালক। ইমারজেন্সি গেটের সামনে প্রায় চার ঘণ্টা ধরে পড়ে রইলো মৃতদেহ। করোনা সংক্রমণ ছড়ার সম্ভাবনায় আতঙ্কিত হাসপাতালে রোগী এবং তাদের পরিবার। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। সূত্রের খবর দিন কয়েক আগে মাঝবয়সী এক মহিলা শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে। এরপর তিনি বাড়িতেই সেফহোমে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অসুস্থতার বাড়ার কারণে আজ তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

অভিযোগ হাসপাতাল থেকে তিন চার কিলোমিটার দূরত্ব হওয়া সত্ত্বেও ওই অ্যাম্বুলেন্স চালক নিয়মবহির্ভূতভাবে প্রায় সাড়ে তিন হাজার টাকা দাবি করেন। অবশেষে অসহায় হয়ে রোগীর পরিবার অ্যাম্বুলেন্স চালক কে ওই টাকা দিলে তবে তাকে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে মৃত্যু হওয়ার পর ওই রোগীকে ফেলে পালিয়ে যায় ওই অ্যাম্বুলেন্স চালক।

প্রায় হাসপাতাল গেটের সামনে চার ঘন্টা ধরে পড়ে থাকে করোনা আক্রান্ত মৃত দেহ। যার কারণে হাসপাতাল চত্বরে আতঙ্ক ছড়িয়েছে নতুনভাবে। এ বিষয়ে হাসপাতাল সুপার তারক বর্মন বলেন, আমরা ইতিমধ্যে প্রশাসনকে জানিয়েছি। ওই অ্যাম্বুলেন্স চালক এর খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।এর পাশাপাশি তিনি বলেন ওই করণা আক্রান্ত মৃতদেহ ইতিমধ্যেই সৎকার করার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *