অর্জুন সিং যা করছে এনকাউন্টার করলে ভাল হবে?’, বিস্ফোরক কল্যাণ

সৌজন্যে :ইন্টারনেট -‘কানপুরওয়ালা’ গ্যাংস্টারের এনকাউন্টারের সঙ্গে সঙ্গে উঠে এসেছে নানা প্রশ্ন। কেউ বলছেন ভুয়ো এনকাউন্টার, কেউ খুঁজছেন রাজনৈতিক অভিসন্ধি। যোগী সরকারকে কার্যত কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিরোধীরা।পরিবর্তে বারবার তারা দাবি করছে, গদি বাঁচাতে বিকাশ দুবেকে শেষ করেছে যোগী প্রশাসন। এই ইস্যুতে  এ বার তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় আরও বিস্ফোরক মন্তব্য করলেন। তিনি বললেন, বিকাশ দুবে বেঁচে থাকলে, উল্টে যেতো উত্তর প্রদেশের গদি। গুজরাটে ২০০২-০৩ সাল থেকে এনকাউন্টার করে করে সরকারে এসেছে বিজেপি।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “দিলীপ ঘোষরা তো গণতন্ত্র বিশ্বাস করেন না। ওরা প্রথমে ধর্মের ভিত্তিতে দেশ ভাগ করে। তারপর ক্ষমতায় এলে করে এনকাউন্টার। বিরোধী দলের নেতানেত্রীদের অকারণে জেলে ঢোকায়। দিলীপ ঘোষ নিজেই একজন নিয়ম ভঙ্গকারী। ওদের কোনও সাংসদ আইন মানে না। সবচেয়ে বেশি গুণ্ডা আছে বিজেপিতে। অর্জুন সিং যা করছে এখানে এনকাউন্টার হলে ভাল হবে?”
 কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বিজেপি পার্টি এনকাউন্টারে বিশ্বাসী। কীভাবে মানবাধিকার লঙ্ঘন করতে হয় সেটা বিজেপির কাছে শিখতে হবে। বিজেপি এটায় পারদর্শী। বিকাশ দুবের কাজকে আমি সমর্থন করি না কিন্তু তাকে এনকাউন্টার করে মেরে দেওয়াটাও সমর্থন করতে পারি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *