অমিত শাহের রিপোর্ট জানার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে কেন্দ্রীয় মন্দ্রী বাবুল সুপ্রিয়, নিশীথ প্রামাণিক ,সৌমিত্র খাঁ ও সাংসদ জগন্নাথ সরকার

সৌজন্যে :ইন্টারনেট -রবিবারই corona পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের । এতেই সংক্রমণের আতঙ্ক জাঁকিয়ে বসেছে বঙ্গ বিজেপির অন্দরে। কারণ, সম্প্রতি একাধিক সাংসদ ও মন্ত্রী দেখা করেছিলেন অমিত  শাহের সঙ্গে।

জানা যায় অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট জানার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে কেন্দ্রীয় মন্দ্রী বাবুল সুপ্রিয়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক  ও বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ , সাংসদ জগন্নাথ সরকার। তবে আপাতত কারও কোনও উপসর্গ নেই বলেই জানা গিয়েছে। মঙ্গলবার পর্যন্ত কোনও রকম উপসর্গ দেখা দেয় কি না, তা দেখে করোনা পরীক্ষা করাবেন বাবুল সুপ্রিয়। প্রসঙ্গত, সম্প্রতি অমিত শাহের সঙ্গে বৈঠক করেছিলেন বাবুল সুপ্রিয়, জগন্নাথ সরকার-সহ একাধিক মন্ত্রী, সাংসদ। শুক্রবার রাজ্যে বিজেপি কর্মীদের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কোচবিহার ও বিষ্ণুপুরের সাংসদ।  তবে শুধু বাবুল সুপ্রিয়, নিশীথ প্রামাণিক ও সৌমিত্র খাঁ বা জগন্নাথবাবুই নন, বঙ্গ বিজেপির আরও কয়েকজন সংস্পর্শে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। একই ভাবে শেষ কয়েকদিনে অমিত শাহের সংস্পর্শে আসা সাংসদ-মন্ত্রীদের সঙ্গে মিশেছেন বহু মানুষও।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *